• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাঙমাটিতে চারজন নার্স করোনায় আক্রান্ত

রাঙামাটি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ মে ২০২০, ১১:৪৫
Corona is a doctor nurse
ছবি সংগৃহীত

রাঙামাটিতে আরও চার নার্সের করোনা পজিটিভ ফলাফল পাওয়া গেছে গতকাল বুধবার রাতে। রাত ১১টার দিকে সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পারসন ডা. মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে এখনও বিস্তারিত জানাতে পারছেন না জানিয়ে, এই চিকিৎসক বলেছেন আক্রান্ত নার্সদের সবাই রাঙামাটি সদর হাসপাতালে কর্মরত স্টাফ নার্স।

এর আগে বুধবার সন্ধ্যায় রাঙামাটি সদর হাসপাতালের একজন চিকিৎসক,বাইরে প্র্যাকটিস করা আরেকজন চিকিৎসক এবং বিলাইছড়িতে দুইজন এবং রাজস্তলীতে আরেকজন আক্রান্ত হওয়ার রিপোর্ট এসেছিলো। রাতে আসলো হাসপাতালের চার নার্সের পজিটিভ রিপোর্ট।

এ নিয়ে একদিনে সর্বোচ্চ নয়জন আক্রান্ত হলো। সন্ধ্যায় আসা আক্রান্ত পাঁচজনের রিপোর্ট পরীক্ষা করা হয়েছিলো চট্টগ্রামের ভেটেনারি ও এ্যানিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয়তে (সিভাসু) আর রাতে আসা চারজনের পরীক্ষা হয়েছে ফৌজদারহাট বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি)।

এর আগে গেল ছয় মে চারজনের পজিটিভ পাওয়ার পর সাত মে দ্বিতীয় দফা নমুনা পাঠানোর পর ১০ ও ১১ মে তাদের করোনা নেগেটিভ ফলাফল আসে এবং তৃতীয় দফা আবারো নমুনা পাঠানো হয়। ১২ মে আরেকজনের পজিটিভ আসে। এ নিয়ে জেলায় মোট ১৪ জন করোনা আক্রান্ত হলো।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
আরও ১৫ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
X
Fresh