• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মোবাইল কেনার টাকার জন্যই খুন হয় শিশু মোবাস্বের

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৩ মে ২০২০, ১৩:৫৯
Mobasher is the accused in the case
ছবি সংগৃহীত

মোবাইল কেনার টাকা জোগাড়ের জন্যই পাঁচ বছরের মোবাশ্বের হাসানকে অপহরণ করা হয় শিশুটিকে অপহরণ করে ২০ হাজার টাকা মুক্তিপণ আদায় করে ভালো মোবাইল ফোন কেনাই ছিল তার লক্ষ্য।

তবে অপহরণের পর শিশুটি বাড়িতে যাওয়ার জন্য বিরক্ত করায় প্রথমে মিঠু তার গলা টিপে ধরে। এতে শিশুটি অজ্ঞান হয়ে পড়লে তাকে জবাই করে হত্যা করে।

গতকাল সোমবার হত্যা মামলার আসামি মিঠুকে পঞ্চগড়ের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিনহাজুর রহমানের আদালতে হাজিরা করা হয়। সেখানে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এসব কথা জানিয়েছে মিঠু। এরপর তাকে নিরাপদ হেফাজতে পাঠানো হবে। তবে করোনা পরিস্থিতির কারণে বর্তমানে তাকে পঞ্চগড় জেলা কারাগারের শিশু ওয়ার্ডে রাখা হয়েছে।

এর আগে পুলিশি জিজ্ঞাসাবাদেও তিনি মোবাশ্বেরকে অপহরণ হত্যার একই বর্ণনা দিয়েছে। দেবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম জানান, মিঠু জিজ্ঞাসাবাদে মোবাশ্বেরকে গলা কেটে হত্যার কথা স্বীকার করে। তার দেওয়া তথ্যেই শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সে যে ধারালো দা নিয়ে শিশুটির গলা কেটে হত্যা করে আলামত হিসেবে সেটিও উদ্ধার করা হয়েছে।

শুক্রবার পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের নায়েকপাড়া গ্রামের আশিকুর রহমান স্বপনের ছেলে। একই গ্রামের আলমের ছেলে মোবাশ্বেরকে বাইসাইকেলে করে ডোমার উপজেলার ভোগডাবুড়ি এলাকায় ফুপুর বাড়িতে নিয়ে যায়। বিষয়টি এলাকার দুয়েকজন দেখতে পায়। মোবাশ্বেরের বাবা ছেলেকে খোঁজাখুজি করে না পেয়ে শনিবার দেবীগঞ্জ থানায় একটি জিডি করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
X
Fresh