ধামইরহাটে কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

প্রকাশ | ১৩ মে ২০২০, ০৮:৩৮ | আপডেট: ১৩ মে ২০২০, ০৮:৫৯

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন
ছবি সংগৃহীত

নওগাঁর ধামইরহাটে কিশোরী মেয়েকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এতে ওই মেয়ের বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গেল রোববার বিকেল পাঁচটার দিকে উপজেলার আলমপুর ইউনিয়নের অন্তর্গত সিলিমপুর গোয়ালপাড়া এলাকার হেমন্ত চন্দ্র মণ্ডলের ছেলে শ্রী অখিল চন্দ্র মণ্ডল (৩৫) পেশায় একজন মুদি ব্যবসায়ী।

ওইদিন সে দোকানে ব্যবসার কাজে লিপ্ত থাকলে ও তার স্ত্রী জয়ন্তী রানী মণ্ডল সংসারের কাজে বাড়ির বাইরে থাকায় তার কিশোরী মেয়ে ছন্দ নাম রিপাকে (১৩) বাড়িতে একা পেয়ে একই এলাকার নরেশ চন্দ্র মণ্ডলের ছেলে অসীম চন্দ্র মণ্ডল (২০) ওই কিশোরী মেয়ের ইচ্ছার বিরুদ্ধে শরীরের জামাকাপড় খুলে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়ের চিৎকার শুনে তার মা জয়ন্তী রানী আসলে আসামি তাকে নানান কথায় ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায়।

পরে বিষয়টির সমাধান নিয়ে হেমন্ত চন্দ্র ও তার স্ত্রী দুজন আসামির বাবা ও মাকে অবগত করলে তারা একপর্যায়ে আরও চড়াও হয়ে ওঠে। পরে মেয়ের সম্মানের কথা চিন্তা করে সঠিক বিচারের দাবিতে ওই ভুক্তভোগী মেয়ের বাবা আসামি অসীম চন্দ্র মণ্ডল ও তার বাবা নরেশ চন্দ্র ও মা শ্রীমতি লক্ষ্মী রানী মণ্ডলকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম হাসান সরদার জানান, গতকাল সোমবার অভিযোগ হাতে পেয়েছি। এ বিষয়ে এখনও কোনও মামলা হয়নি। তবে পুলিশ বিষয়টি তদন্ত চালাচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেবি