• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ছাগল খেতে না দেয়ায় প্রাণীসম্পদ কর্মকর্তাকে মারধরের অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে

সিলেট প্রতিনিধি

  ১২ মে ২০২০, ২২:০৩
Patha goat, livestock officer, Awami League leader, beaten
ছাগল ও অভিযুক্ত আওয়ামীলীগ নেতা।

সিলেটের টিলাগড়ে আবারও ছাত্রলীগের তাণ্ডব। হঠাৎ করে সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রনজিৎ সরকারের পাঠা (ছাগল) খাওয়ার খায়েশ উঠে, এ জন্য গতকাল সোমবার দুপুরে নগরের টিলাগড়ে সিলেট বিভাগীয় ছাগল গবেষণা খামারে একটি পাঠা (ছাগল) নিয়ে আশার জন্য কয়েকজন যুবককে পাঠান অ্যাডভোকেট রনজিৎ সরকার।

যুবকরা খামারে প্রজননের জন্য রাখা একটি পাঠা (ছাগল) ফ্রি দেওয়ার জন্য বিভাগীয় প্রাণীসম্পদ কর্মকর্তা ড. আমিনুল ইসলামের কাছে আবদার জানায়। ড. আমিনুল পাঠা দিতে অস্বীকৃতি জানালে তারা গালিগালাজ করে চলে যায়। কিছুক্ষণ পর দলবল নিয়ে রনজিৎ সরকার সেখানে গিয়ে কর্মকর্তাদের ওপর চড়াও হন। এসময় তিনি অকথ্য ভাষায় গালিগালাজ করে জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কাজী আশরাফের উপর হামলা চালান। অফিসের অন্যান্য কর্মকর্তাদেরও লাঞ্ছিত করেন তারা।

এতে মারাত্মকভাবে আহত হয়ে সিলেট ওসমানি মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কাজি আশরাফ।

এ ঘটনায় আজ সোমবার দিবাগত রাতে সিলেট বিভাগীয় প্রাণীসম্পদ কর্মকর্তা ড. আমিনুল ইসলাম বাদী হয়ে শাহপরান থানায় এ মামলা (নং- ৪/২০২০) দায়ের করেন। মামলায় প্রধান আসামী করা হয়েছে সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রনজিৎ সরকারকে। মামলার অন্যান্য আসামীরা হলেন ছাত্রলীগ নেতা কনক পাল অরূপ, রাহুল চৌধুরী, অপু তালুকদার, মিঠু তালুকদার, আকাশ, সাহেদ, সৌরভ দাস, রুহেল, শামীম আলীসহ অজ্ঞাত আরও ৮-১০জনকে আসামী করা হয়েছে।

এ ঘটনায় শাহপরান থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা কনক পাল অরূপকে গ্রেপ্তার করেছে। মামলা দায়েরের বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী। তিনি বলেন, মামলায় ১০ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করা হয়েছে। ইতোমধ্যে কনক পাল অরূপ নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মিডিয়া জেদান আল মুসা আরটিভি অনলাইন কে পুরো ঘটনাটি গভীরভাবে তদন্ত করা হচ্ছে যে বা যাহারা এ কাণ্ড ঘটিয়েছে তাদের কে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
মাদক সেবন করে স্ত্রীকে মারধর, কারাগারে স্বামী 
ঈদের দিন তরুণ-তরুণীর মারধর, মিম ফিরলেন শ্বশুরবাড়ি
X
Fresh