• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঠাকুরগাঁওয়ে সুস্থ হওয়া পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ

স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও

  ১২ মে ২০২০, ১৭:৪২
Thakurgaon, healthy, coronavirus, police member, Baran
শুভেচ্ছা জানানোর মুহূর্ত।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ হাসপাতালের আইসলোশনে থেকে চিকিৎসা নিয়ে সোহাগ (২০) নামে এক পুলিশ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

মঙ্গলবার (১২ মে) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল জব্বার তাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং হাসপাতাল থেকে বিদায় জানান। এ সময় হাসপাতালের অন্যান্য ডাক্তার, নার্স ও কর্মীরা উপস্থিত ছিলেন। সুস্থ হওয়া পুলিশ সদস্য সোহাগের বাড়ি পীরগঞ্জ উপজেলার কোঠাপাড়া গ্রামে। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

স্বাস্থ্য বিভাগ ও স্থানীয়রা জানান, গত ২০ এপ্রিল ঢাকা থেকে বাড়ি আসেন সোহাগ। জ্বর সর্দি থাকায় ২৩ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় স্বাস্থ্য বিভাগ। ৩০ এপ্রিল রিপোর্ট এলে জানা যায় তিনি করোনাভাইরাসে আক্রান্ত। সে দিনই তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসলোশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুল জব্বার জানান, গত ১ মে এবং ৯ মে দু’বার আবারও সোহাগের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। দু’বারই নেগেটিভ রিপোর্ট আসে। রিপোর্ট মতে এখন তিনি সুস্থ। তাকে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুল দিয়ে বিদায় জানিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে। সোহাগের বাড়ির লোকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে তাদের রিপোর্ট নেগেটিভ আসে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এখন পর্যন্ত ঠাকুরগাঁওয়ে ২৫ জন করোনায় আক্রান্ত হয়েছে ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
প্রচণ্ড গরমে সুস্থ থাকতে যা করবেন
গরমে বাড়ছে জ্বর-ডায়রিয়া, অসুস্থদের অধিকাংশই শিশু
অসুস্থ পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে আইজিপি
X
Fresh