• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে দোকানে দোকানে উপচে পড়া ভিড়

নড়াইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১২ মে ২০২০, ০৯:৩৩
নড়াইল করোনা খুলনা
ছবি সংগৃহীত

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর সারাদেশের মতো নড়াইলেও খুলেছে দোকানপাট। নড়াইলের রুপগঞ্জ বাজারের গার্মেন্টস দোকান, শাড়ি কাপড়, সিট কাপড়সহ প্রায় সব ধরনের দোকানপাট খুলে বসেছে দোকানিরা। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকানসহ সকল দোকানেই দেখা গেছে উপচে পড়া ভিড়। বেশিরভাগ দোকানে সামাজিক দূরত্ব বজায় না রাখা এবং স্বাস্থ্যবিধি না মেনে অবাধে চলছে কেনাবেচা।

ঈদকে সামনে রেখে দোকান খোলার খবর পেয়ে রাস্তাঘাটে ইজিবাইকসহ ইঞ্জিনচালিত ভ্যান চলাচল বৃদ্ধি পেয়েছে। বাজারে আসা জনগণকে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে কেনাবেচা করার জন্য জেলা প্রশাসন পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সচেতনতামূলক প্রচারাভিযান অব্যাহত রেখেছে। এছাড়া সামাজিক দূরত্ব নিশ্চিতে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে জেলা পুলিশের পক্ষ থেকে শহরের একাধিক স্থানে চেকপোস্ট বসিয়েছে।

সরকারি সিদ্ধান্তে সীমিত আকারে দোকানপাট খুলার কারণে বহু লোক শহরমুখী হয়েছে। লকডাউনের মধ্যে থেকে যাতে কারো মধ্যে করোনা সংক্রামিত না হয়, সামাজিক দূরত্ব ভেঙে না পড়ে সে লক্ষেই আমরা কাজ করছি। নড়াইলকে সুরক্ষিত রাখতে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানান নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন।

শারীরিক দূরত্ব বজায় রাখা স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে দোকানপাট খোলা রাখার সরকারি সিদ্ধান্ত না মানলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানালেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
খুলনায় ২ দিনব্যাপী আন্তর্জাতিক নৃত্য উৎসব
নড়াইলে চলছে গ্রামীণ ক্রীড়া উৎসব
মাছের ঘেরে ডুবে ভাই-বোনের মৃত্যু
X
Fresh