logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ জন, সুস্থ ৪৭০ জন, ৫০টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে ১২৫১০টি: স্বাস্থ্য অধিদপ্তর

করোনা উপসর্গ নিয়ে বিভিন্ন হাসপাতাল ঘুরে মারা গেল ছেলে, খবর শুনে বাবার মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১১ মে ২০২০, ১৯:৪৫ | আপডেট : ১১ মে ২০২০, ২১:৩৯
Coronavirus, Infected, died
ছেলে রিমনের সেলফিতে বাবা হাজী ইয়ার হোসেন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ছেলের মৃত্যুর খবরের এক ঘণ্টার মধ্যে হার্ট-অ্যাটাকে বাবা হাজী ইয়ার হোসেন (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

আজ সোমবার (১১ মে) সিদ্ধিরগঞ্জ থানাধীন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডস্থ সরদারপাড়া (আজীবপুর) এলাকায় মর্মান্তিক ঘটনাটি ঘটে। 

এ ঘটনায় ওই এলাকার রাস্তায় বাঁশ দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ করে দিয়েছে স্থানীয়রা। 

এর আগে জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগে হাজী ইয়ার হোসেনের ছেলে রিমন সাউদের (২৪) মৃত্যু হয়। করোনা পরীক্ষার জন্য রিমনের নমুনা দেওয়া হলেও এখন পর্যন্ত ফলাফল পাওয়া যায়নি বলে জানিয়েছেন স্বজনরা।

এ বিষয়ে রিমনের চাচাতো ভাই মাসুম সাউদ ক্ষোভ প্রকাশ করে বলেন, আমাদের দেশে কোনও চিকিৎসা ব্যবস্থা নেই। ভোর রাত ৩টার দিকে অসুস্থবোধ করলে আমার চাচাতো ভাই রিমন সাউদ নিজ বাড়ির ২য় তলা থেকে পায়ে হেটে গাড়িতে উঠে।

পরে ঢাকার বিভিন্ন হাসপাতালে নিয়ে যাই কিন্তু করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকার কারণে কোনও হাসপাতালে ভর্তি নেয়নি। পরে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬টার দিকে সেখানেই তার মৃত্যু হয়। 

এদিকে ছেলে মৃত্যুর শোক সইতে না পেরে হার্ট-অ্যাটাক করেন বাবা হাজী ইয়ার হোসেন। বাবাকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৭টার দিকে মৃত্যুবরণ করেন। হাজী ইয়ার হোসেন সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া মসজিদ কমিটির সভাপতি ছিলেন।

আজ সোমবার বিকেলে সিদ্ধিরগঞ্জের সাইলো রোডের গ্যারেজ সংলগ্ন জামে মসজিদের সামনে জানাজা শেষে একই এলাকার কবরস্থানে বাবা-ছেলেকে দাফন করা হয়। এ ঘটনার পর শোকের ছায়া নেমে আসে এলাকায়। 

পারিবারিক সূত্র জানায়, হাজী ইয়ার হোসেন কনট্রাক্টরের ৩ মেয়ে আর ১ ছেলে। একমাত্র ছেলের মৃত্যুর শোক তিনি সইতে পারেননি তিনি।

এ ব্যাপারে নাসিক ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল জানায়, পরিবারের সাথে কথা বলে জানতে পেরেছি যে গত কয়েকদিন ধরে সে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। রোববার রাতে অসুস্থ হয়ে পরলে ঢাকার কয়েকটি হাসপাতালে নিয়ে গেলেও কোথাও না রাখায় পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ভোরে তার মৃত্যু হয়। ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে বাবা হাজী ইয়ার হোসেন হার্ট অ্যাটাক করে। 

এজে

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৫১৪০ ১১৫৯০ ৭৪৬
বিশ্ব ৬৫৬৮৫১০ ৩১৬৯২৪৩ ৩৮৭৯৫৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়