• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

হবিগঞ্জে ২৫ মে পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ মে ২০২০, ১০:১৭
হবিগঞ্জে ২৫ মে পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

আজ রোববার (১০ মে) থেকে সারাদেশে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা থাকার কথা থাকলেও হবিগঞ্জের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে নিত্য প্রয়োজনীয় ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শনিবার (৯ মে) বিকেলে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের সমন্বয়ে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এর সভাপতিত্বে বৈঠকে অংশগ্রহণ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, হবিগঞ্জ চেম্বার প্রেসিডেন্ট ও সদর উপজেলার চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, ব্যবসায়ী কল্যাণ সমিতির মো. শামসুল হুদা, এছাড়াও সকল উপজেলার উপজেলা নির্বাহী অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বৈঠকের শুরুতেই এমপি আবু জাহির করোনার মহামারিতে সিলেটে বিভাগের মধ্যে হবিগঞ্জের আক্রান্তের সংখ্যা বেশি উল্লেখ করে বলেন, জীবনের চেয়ে ব্যবসা বড় নয়, হবিগঞ্জের জনতার কথা চিন্তা করে ঈদের আগপর্যন্ত মার্কেট বন্ধ রাখার আহ্বান জানান। এ সময় ব্যবসায়ীরা এমপি আবু জাহিরের আহ্বানে সারা দিয়ে আগামী ২৫ মে পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করেন।

উল্লেখ্য, সম্প্রতি বাণিজ্য মন্ত্রণালয় সারাদেশে আজ থেকে সীমিত আকারে সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়। এরপর থেকেই সারাদেশে অনেক জেলা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা আসে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh