• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

স্বামীর করোনা আক্রান্তের খবরে বাপের বাড়ি গেল স্ত্রী

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৮ মে ২০২০, ১৭:৩৭
Coronavirus, Infected
নওগাঁ

নওগাঁর বদলগাছীতে স্বামীর করোনাভাইরাসে আক্রান্তের খবর পেয়ে তার স্ত্রী বাবার বাড়িতে চলে গেছেন। আক্রান্ত ওই যুবকের বাড়ি উপজেলার পাহাড়পুর ইউনিয়নের চাকলা গ্রামে। বৃহস্পতিবার বিকেলে ওই যুবকের রিপোর্ট পজিটিভ শনাক্ত হয়।

এ ঘটনায় আজ শুক্রবার সকালে ওই যুবকের বাড়িসহ আশপাশে কয়েকটি এবং তার শ্বশুর বাড়ি লকডাউন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আক্রান্ত ওই যুবক পরিবার রেখে ঢাকার গাজীপুরে দীর্ঘদিন থেকে পোশাক কারখানায় শ্রমিকের কাজ করতেন। গত কয়েকদিন আগে তিনি ঢাকা থেকে বাড়ি ফিরেন। বাড়ি আসার পর তার ৫ থেকে ৬ দিন ধরে জ্বর ও কাশি দেখা দেয়। গত ৩০ এপ্রিল করোনাভাইরাস পরীক্ষার জন্য উপজেলা মেডিকেল টিম তার নমুনা সংগ্রহ করে।

গতকাল বৃহস্পতিবার (৭মে) বিকেলে ওই যুবকের রিপোর্ট পজিটিভ আসে। রিপোর্ট আসার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। ঘটনার পর ওই যুবকের স্ত্রী ওই দিনই বিকেলে স্বামীকে রেখে বাবার বাড়ি উপজেলার সদর ইউনিয়নের ভাতশাইল গ্রামে চলে যান।

আক্রান্ত ওই যুবক বলেন, ঢাকা থেকে বাড়িতে আসার পর থেকে হালকা জ্বর ও কাশি হচ্ছিল। এরপর নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত এলাকায় ধান কাটার কাজ করছিলাম।

রিপোর্ট পজিটিভ আসার খবর পেয়ে কাজ বন্ধ করে বাড়িতে আসি। জ্বর ও কাশি কিছুটা কমলেও গলা ব্যথা আছে। করোনা আক্রান্তের খবর পেয়ে স্ত্রী তার বাবার বাড়ি চলে গেছেন।

বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের বলেন, ওই যুবকের রিপোর্ট পজিটিভ আসার পর তার স্ত্রী বাবার বাড়িতে চলে গেছেন। সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং অফিসার ইনচার্জসহ কয়েকজন ওই যুবকের বাড়িতে গিয়ে তার সার্বিক খোঁজ খবর নেয় হয়।

তিনি আরও বলেন, ওই যুবকের শরীরে তেমন কোনও উপসর্গ বোঝা যাচ্ছেনা। তিনি ভালভাবে কথা বলছেন। তার বাড়িসহ আশপাশের চারটি বাড়ি এবং তার শ্বশুর বাড়ি লকডাউন করা হয়েছে। শ্বশুর বাড়ি পাহারা দেয়ার জন্য সার্বক্ষণিক গ্রাম পুলিশ রাখা হয়েছে।

উল্লেখ্য, জেলায় এ পর্যন্ত ৬০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh