• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ২ সাংবাদিকসহ ৪ জন কারাগারে

বরগুনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ মে ২০২০, ১৬:৫৩
ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ২ সাংবাদিকসহ ৪ জন কারাগারে
ছবি: প্রতীকী

বরগুনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দুই সাংবাদিকসহ ৪ জন গ্রেপ্তার করেছে বরগুনা থানা পুলিশ। পরে আজ সকালে তাদের কারাগারে পাঠানো হয়।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল রাতে এক নারী ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের বিরুদ্ধে মামলা করেন। এর প্রেক্ষিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, বাংলা ট্রিবিউন ও দৈনিক দেশ রূপান্তরের বরগুনা প্রতিনিধি সুমন শিকদার ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের বরগুনা প্রতিনিধি জামাল মীর। এছাড়াও রমিজ জাবের টিংকু ও ছগির হোসেন টিটু।

অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেনের নেতৃত্বে গতকাল বুধবার রাত সোয়া ১১টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন মামলার বরাতে জানিয়েছেন, আসামিরা গত ৬ এপ্রিল রাতে ওই নারীর বাসায় গিয়ে তাদের বিরুদ্ধে যৌনবৃত্তির অভিযোগ তুলে তাকে ও তার মায়ের ভিডিও করে সেটি গত ২৪ এপ্রিল জামাল মীরের ইউটিউব চ্যানেলে প্রচার করেন। এছাড়া আসামিরা টাকা ও সোনার গয়না লুট করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় ওই নারী সাতজনের বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ মামলার পর ওই রাতেই বাংলা ট্রিবিউনের বরগুনা প্রতিনিধি সুমন শিকদার ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের বরগুনা প্রতিনিধি জামাল মীরসহ চারজনকে গ্রেপ্তার করেছে। অন্য তিনজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওই ভিডিওটি গত ২৪ এপ্রিল মীর জামালের পরিচালিত ইউটিউব চ্যানেল টিম টুয়েন্টিফোরে ‘বরগুনায় মা-মেয়ের অবৈধ দেহ ব্যবসা জমজমাট’ শিরোনামে আপলোড দেওয়া হয়।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনবাগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মা-ছেলে গ্রেপ্তার
সাংবাদিক ইলিয়াস হোসেনের বিচার শুরু
ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি, যুবকের নামে মামলা
আদম তমিজী হক কারাগারে
X
Fresh