• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

ঝালকাঠিতে সিভিল সার্জন অফিসের কর্মী করোনায় আক্রান্ত

ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০১ মে ২০২০, ২১:৩৫
ঝালকাঠিতে সিভিল সার্জন অফিসের কর্মী করোনায় আক্রান্ত

ঝালকাঠির সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই সুপারভাইজার করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ৯ জনের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাতে আইইডিসিআর থেকে পাঠানো নমুনা সংগ্রহের রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এ ঘটনায় সিভিল সার্জন কার্যালয়ের ২০ স্টাফকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এদিকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকের করোনা শনাক্তের তিন দিনের মাথায় নমুনা সংগ্রহের দ্বিতীয় পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে। গত ২৭ এপ্রিল আইইডিসিআর থেকে পাঠানো নমুনা সংগ্রহের রিপোর্টে তার করোনা পজিটিভ এসেছিল। এছাড়াও ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ১০ জন চিকিৎসকসহ ২০ জন স্টাফের রিপোর্ট নেগেটিভ আসে। ফলে শুক্রবার সকাল থেকে পুনরায় স্বাস্থ্যসেবা চালু করা হয়েছে স্বাস্থ্য কমপ্লেক্সে। তবে ওই চিকিৎসককে ১৪ দিনের জন্য আইসোলেশনে থাকতে হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার।

ঝালকাঠির সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার জানান, ঝালকাঠি জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত সকলের নমুনা সংগ্রহ করে পর্যায়ক্রমে আইইডিসিআরে পাঠানো হচ্ছে। এখনো সবার রিপোর্ট আসেনি। যদিও এদের শরীরে করোনার কোনও লক্ষণ নেই। বৃহস্পতিবার রাতের রিপোর্টে একজন স্টাফের করোনা পজিটিভ এসেছে। এতে ২০ স্টাফকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। করোনা আক্রান্ত ইপিআই সুপারভাইজারকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh