• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাজবাড়ীতে জ্বর-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে চা বিক্রেতার মৃত্যু

রাজবাড়ি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০১ মে ২০২০, ২১:৩২
রাজবাড়ীতে জ্বর-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে চা বিক্রেতার মৃত্যু
রাজবাড়ী

রাজবাড়ীর কালুখালী উপজেলায় জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে এক চা-পান বিক্রেতা মারা গেছেন। তার নাম আলিমুদ্দিন শেখ (৪৬)। তিনি কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বিষয়-সাওরাইল গ্রামের বাসিন্দা।

আজ শুক্রবার বিকেলে তিনি মারা যান।

প্রতিবেশী রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ডলি রানী দেবদাস বলেন, আলীমুদ্দিন দুই মেয়ে ও এক ছেলের জনক। বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দুরে ফুলতলা বাজারে তার চা-পানের দোকান। ছেলের সঙ্গে তিনি চা-পান বিক্রি করতেন। মাঝেমধ্যে তার শ্বাসকষ্ট হতো।

তিন-চার দিন ধরে তিনি জ্বর, কাশি ও ঠাণ্ডায় ভুগছিলেন। গত বৃহস্পতিবার রাত থেকে তিনি ডায়রিয়ায় আক্রান্ত হন। আজ শুক্রবার সকালে স্থানীয় এক চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নিয়েছিলেন। পরে তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

হাসপাতালে নেয়ার পথে তিনটার দিকে তিনি মারা যান। তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে। বিষয়টি পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে জানানো হয়েছে।

কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক ডা. আবু জালাল বলেন, নমুনা সংগ্রহ করার জন্য একটি মেডিকেল টিম পাঠানো হয়েছে। করোনা প্রটোকল মেনে তাকে দাফন করার পরামর্শ দেওয়া হয়েছে। নমুনা প্রতিবেদনের ফলাফল হাতে পাওয়ার পর করোনার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে ওই ব্যক্তির বাড়ির অন্য সদস্যদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh