• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দরিদ্র মানুষের পাশে ‘ত্রিশুল’ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৮ এপ্রিল ২০২০, ২০:১২
দরিদ্র মানুষের পাশে ‘ত্রিশুল’ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন

করোনাভাইরাসের দুর্যোগে ঘরবন্দী কর্মহীন অসহায় পরিবারের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে ‘ত্রিশূল-সোপার্যিত কৃষ্টির নীত’ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনটি।

নওগাঁ জেলার নিয়ামতপুর, পোরশা ও সাপাহার উপজেলাতে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ক্ষুদ্রনৃতাত্ত্বিক গোষ্ঠী, বেকার, দুস্থ ও দরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী, সাবান ও মাস্ক পৌঁছে দেয় সংগঠনের কর্মীবৃন্দ।

এর সার্বিক সহায়তায় আছেন ত্রিশুল-সোপার্জিত কৃষ্টির নীত সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক প্রকৌশলী তৃণা মজুমদার। তার বিশেষ উদ্যোগে শুধু খাদ্য সহায়তাই নয় এর পাশাপাশি সংগঠনটির কর্মীরা মাস্ক তৈরির কার্যক্রম ইতোমধ্যেই গত কয়েকদিন ধরে শুরু করেছে এবং বিতরণও করছে।

তৃণা মজুমদার বলেন, নিজ সংস্কৃতি নিয়ে চর্চা করার পাশাপাশি সামাজিক কাজে নিজেদের নিয়োজিত রাখাও আমাদের সংগঠনের ব্রত। মহামারির এ সময়ে কর্মহীন মানুষের জন্য আমাদের এ ক্ষুদ্র সহায়তা অসহায় মানুষের জন্য বড় কিছু হতে পারে। যেহেতু বাসা থেকে কেউ বের হতে পারছে না তাই আমরা প্রস্তুতকৃত তালিকা হতে নির্দিষ্ট বাড়ি বাড়ি গিয়ে সহায়তা প্রদান করেছি। সবাইকে সবার জায়গা থেকে এই ক্রান্তি লগ্নে মানবতার পাশে দাঁড়ানোর জন্য আহ্বান করছি, আপনারা এই ক্রান্তি লগ্নে মানুষের পাশে দাঁড়ান।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh