• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল দুই ভাইয়ের

বগুড়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৮ এপ্রিল ২০২০, ১৭:২২
বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল দুই ভাইয়ের
বগুড়া

বগুড়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের কমপক্ষে আরও ১০ জন যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকাল ৭টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার শেরুয়া বটতলা বাজারের অদূরে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার শীতলবাজার গ্রামের মৃত সোলাইমান হোসেনের ছেলে মোশারফ হোসেন (৪০) ও তার ছোট ভাই আবু হানিফ (৩৫)। নিহতরা চট্টগ্রামের রাঙগুনিয়ায় রাজমিস্ত্রির কাজ করতেন। নিজ এলাকায় ধানকাটার কাজ করার জন্য বাড়ি ফিরছিলেন।

জানা গেছে, চট্টগ্রাম থেকে হানিফ পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে নওগাঁ যাওয়ার পথে শেরপুর উপজেলার শেরুয়া বটতলা পৌঁছালে বিপরীতমুখী আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোশারাফ হোসেন মারা যান। দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহত যাত্রীদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবু হানিফ মারা যান।

আহতদের মধ্যে আকমল (৪০), পলাশ (৩৫), আশিকুর রহমান (৩৬), এরশাদ (৩৪) শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকীরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। হতাহতরা সবাই একই এলাকার বাসিন্দা।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক উদ্ধার করা হয়েছে। চালক ও হেলপারকে পাওয়া যায়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘এখন আমার কি হবে, মনুরে লইয়া কোন পথে যামু’
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
বাসচাপায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর
X
Fresh