• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণের শিকার ছাত্রী

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৮ এপ্রিল ২০২০, ১০:৪৯
ধর্ষণ শিশু মাদারীপুর
প্রতিকী ছবি

মাদারীপুরের শিবচরে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে শিক্ষকের ছোট ভাই করেছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল সোমবার বিকেলে উপজেলার পূর্ব সন্নাসীচর ইউনিয়নে ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার স্কুলছাত্রী তার পরিবার সূত্রে জানা যায়, বিকেলে মেয়েটি পাশের বাড়ির শিক্ষক আবু সাঈদের কাছে প্রাইভেট পড়তে যায়। ওই সময় শিক্ষক আবু সাঈদ নামাজ পড়তে মসজিদে যান। সময় তার ছোট ভাই সাব্বির হোসেন শেখ (১৭) একা পেয়ে মেয়েটিকে ধর্ষণ করে। পরে গুরুতর অবস্থায় মেয়েটিকে প্রথমে সন্ধ্যা সাতটার দিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখান থেকে তাকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা আফরোজ জানান, সন্ধ্যার পর ওই মেয়েটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তবে ঘটনার পর পরই স্থানীয়ভাবে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। তাকে জরুরিভাবে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়। তার গোপনাঙ্গে রক্তক্ষরণ দেখা গেছে।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ধর্ষণের ঘটনা শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মেয়েটিকে সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে ধরতে জোর চেষ্টা চলছে। তবে ব্যাপারে এখনও কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দগ্ধ শিশু লামিয়াও বেঁচে রইল না
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
শিশুখাদ্যে মাত্রাতিরিক্ত চিনি, পরীক্ষা করবে বিএফএসএ
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
X
Fresh