• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সোনারগাঁয়ে হতদরিদ্র ও কর্মহীন পরিবারের পাশে বেঙ্গল সিমেন্ট

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ এপ্রিল ২০২০, ১৯:৫৩
সোনারগাঁয়ে হতদরিদ্র ও কর্মহীন পরিবারের পাশে বেঙ্গল সিমেন্ট
বেঙ্গল সিমেন্টের উদ্যোগে সোনারগাঁয়ে হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ছবি: আরটিভি অনলাইন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার তিনটি ইউনিয়নে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া একহাজার দুঃস্থ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছে বেঙ্গল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বেঙ্গল সিমেন্ট লিমিটেড কর্তৃপক্ষ।

আজ সোমবার দুপুরে উপজেলার বারদি, নোয়াগাঁও এবং জামপুর ইউনিয়নের হতদরিদ্র মানুষের মধ্যে এই সহায়তা প্রদান করা হয়।

প্রতিষ্ঠানের পক্ষ থেকে বেঙ্গল সিমেন্ট লিমিটেডের মহা-ব্যবস্থাপক প্রকৌশলী মিজানুর রহমান প্রত্যেক পরিবারের হাতে চাল, ছোলা, মুড়ি, আলু ও একটি করে সাবানের প্যাকেটসহ এক সপ্তাহের খাবার তুলে দেন। সামাজিক দূরত্ব বজায় রেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান, অন্যান্য জনপ্রতিনিধিসহ স্বেচ্ছাসেবকরা এই কাজে সহযোগিতা করেন।

বেঙ্গল সিমেন্টের মহা-ব্যবস্থাপক প্রকৌশলী মিজানুর রহমান জানান, করোনাভাইরাস মোকাবেলায় লকডাউনের কারণে কর্মহীন দুঃস্থ মানুষদের খাদ্য সংকট দূর করতে বেঙ্গল সিমেন্ট কর্তৃপক্ষ কারখানার আশপাশের এ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। প্রতিটি পরিবারের অন্তত দশদিনের খাবারের চাহিদা এতে পূরণ হবে এবং পর্যায়ক্রমে এই সহায়তা অব্যাহত থাকবে।

পাশাপাশি করোনাভাইরাস থেকে রক্ষা পেতে এবং সুস্থ থাকতে সরকারের নির্দেশনা মেনে নিজ নিজ ঘরে থাকতে এলাকার মানুষের প্রতি আহবান জানান তিনি।

এছাড়া বেঙ্গল সিমেন্ট কর্তৃপক্ষ সোনারগাঁয়ের ৩টি ইউনিয়নেও অসহায় পরিবারের কাছে ত্রাণ পৌঁছে দেন স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেলেদের খাদ্য সহায়তা বাড়ানোর দাবি সমাজকল্যাণমন্ত্রীর
সেরা প্যাভিলিয়নের পুরস্কার পেল ‘বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ’
আকর্ষণীয় সব ফিচার নিয়ে যাত্রা শুরু ‘রিভো’র
X
Fresh