• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বারহাট্টায় নামাজের সময় ফোন বন্ধ রাখতে বলায় সংঘর্ষ, আহত দুই

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ এপ্রিল ২০২০, ১৯:০৯
নেত্রকোনা সংঘর্ষ আহত
ছবি সংগৃহীত

নেত্রকোনার বারহাট্টা উপজেলায় নামাজের সময় মোবাইল ফোন সাইলেন্ট রাখতে বলায় প্রতিপক্ষের হামলায় নারীসহ দুইজন আহত হয়েছেন। সেইসঙ্গে ভুক্তভোগী পরিবারকে হত্যার হুমকি দিয়ে বাড়ির ভেতর জিম্মি করে রাখার অভিযোগ উঠেছে।

সোমবার একটার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের নগদাপড়া নয়া মসজিদের সামনে এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন শাকিল আহমেদ (২৩), তার মা পারভীন আক্তার (৪৫) দাদা আব্দুল মন্নাফ (৬০)

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে নগদাপড়া নয়া মসজিদে নামাজ পড়তে যান শাকিল আহমেদ। নামাজের সময় অপর এক মুসল্লির মোবাইল ফোন বেজে উঠায় তিনি ইমাম সাহেবকে অনুরোধ করেন মসজিদে যেন সবাই মোবাইল ফোন সাইলেন্ট রাখেন। পরে নামাজ শেষে বের হওয়ার পর নিয়ে প্রতিবেশী মো. মিঞা সাহার সঙ্গে শাকিলের বাকবিতণ্ডা হয়।

এরই একপর্যায়ে মিঞা সাহার বাবা ইঞ্জিল মিয়া, তার ভাই তারা মিঞা, তারা মিঞার ছেলে বিল্লাল একই পরিবারের জব্বার অসমান শাকিলের ওপর হামলা করে। সময় শাকিলের ডাক চিৎকারে তার মা পারভিন দাদা আব্দুল মন্নাফ এগিয়ে এলে তাদেরকেও মারধর করে ইঞ্জিল মিঞা তার লোকজন।

সময় তাদের লাঠির আঘাতে মাথা ফেটে যায় পারভীন আক্তারের। পরে স্থানীয়রা বিষয়টি মিমাংসার করার কথা বলে শাকিল আহমেদ তার পরিবারকে বাড়িতে পাঠায়। এরপরও ইঞ্জিন মিঞার লোকজন শাকিলের বাড়িতে এসে হুমকি দিয়ে যায়।

বিষয়ে শাকিল আহমেদ আরটিভি অনলাইনকে বলেন, ইঞ্জিন মিঞা তার লোকজন আমাদেরকে বাড়িতে এসে হুমকি দিয়ে গেছে। তারা রাস্তায় অস্ত্র নিয়ে বসে আছে। আমরা বাড়ি থেকে বের হলেই হামলা করবে। আমরা আতঙ্কে আছি।

বিষয়ে শাকিলের মামা শহিদুল আলম চৌধুরী আরটিভি অনলাইনকে বলেন, আমার ভগ্নিপতি গেল কয়েক বছর আগে মারা গেছেন। আমার বোন তার ছেলেদের নিয়ে আছেন। তাদের কারও সঙ্গে কোনও ধরনের বিরোধ নেই। তুচ্ছ বিষয় নিয়ে এতবড় ঘটনা খুবই কষ্টের। যারা এই হামলা করেছে তারা খুবই দুর্বৃত্ত প্রকৃতির লোক। আমার বোনকে জখম করার পরেও তারা এখন হত্যার হুমকি দিচ্ছে। আমি তাদের নিরাপত্তার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করছি।

অভিযোগ সম্পর্কে জানতে ইঞ্জিন মিঞাকে ফোন করা হলে তিনি ফোন ধরেননি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ভারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আরটিভি অনলাইনকে বলেন, আমি এখন পর্যন্ত কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। সেইসঙ্গে ভুক্তভোগী পরিবারকে নিরাপত্তা দেয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নামাজ চলাকালে মসজিদে এসি বিস্ফোরণ
বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০
পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
X
Fresh