• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঢাকার দোহারে করোনা আক্রান্ত ১ ব্যক্তির মৃত্যু

স্টাফ রিপোর্টার (ঢাকা দক্ষিণ), আরটিভি অনলাইন

  ২৫ এপ্রিল ২০২০, ২০:৩৭
ঢাকার দোহারে করোনা আক্রান্ত ১ ব্যক্তির মৃত্যু
ফাইল ছবি

ঢাকার দোহারে করোনা শনাক্ত হওয়া দুইজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) বেলা আড়াইটার দিকে ঢাকার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

জানা যায়, মারা যাওয়া ওই ব্যক্তির বাড়ি রংপুর জেলায়। তার বয়স আনুমানিক ৬০ বছর। তিন ঢাকায় কাজ করতেন এবং তার স্ত্রী দোহারের চমৎকার বিড়ি ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করে। স্ত্রী দোহারে থাকার কারণে তিনি সম্প্রতি ঢাকা থেকে দোহারে আসেন।

শনিবার সন্ধ্যায় ঢাকার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন। তিনি জানান, শনিবার বেলা আড়াইটার দিকে করোনায় আক্রান্ত ওই ব্যক্তির মৃত্যু হয়।

ডা. জসিম জানান, ঢাকা থেকে আসা ওই ব্যক্তি সম্প্রতি বিভিন্ন রোগ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। গত সোমবার তার শরীরে করোনা উপসর্গ দেখা দিলে পরদিন মঙ্গলবার (২১ এপ্রিল) তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়।

বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি মেইলে ওই ব্যক্তির করোনা পজিটিভ থাকার খবর আসে। দ্রুত তাকে আইইডিসিআর-এর তত্ত্বাবধানে ঢাকার রিজেন্ট হাসপাতালে পাঠানো হয়। শনিবার (২৫ এপ্রিল) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়।

ডা. জসিম জানান, ওই ব্যক্তির স্ত্রীর শরীর থেকেও নমুনা নিয়ে পরীক্ষা করা হয়। পরীক্ষায় তার শরীরে করোনা শনাক্ত হয়নি। ওই নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন বিভাগে ভর্তি রয়েছেন। ২/১ দিনের মধ্যে পুনরায় তার করোনা পরীক্ষা করা হবে বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা।

স্বাস্থ্য কর্মকর্তা জানান, মারা যাওয়া ওই ব্যক্তির লাশ আইইডিসিআর-এর নিয়মানুযায়ী দাফন করা হবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh