• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জয়পুরহাটে গাজীপুর ফেরত গার্মেন্টস কর্মীর করোনা শনাক্ত

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৫ এপ্রিল ২০২০, ১৯:৪৪
জয়পুরহাটে গাজীপুর ফেরত গার্মেন্টস কর্মীর করোনা শনাক্ত
ফাইল ছবি

জয়পুরহাটে গাজীপুর ফেরত এক গার্মেন্টস কর্মীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের নমুনা পরীক্ষা করা হয়ে ওই গার্মেন্টস কর্মীর করোনা রিপোর্ট পজিটিভ আসে।

শনিবার (২৫ এপ্রিল) বিকেলে এই তথ্য নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. সেলিম মিঞা। নতুন করে করোনায় আক্রান্ত ওই কর্মী কালাই উপজেলার দক্ষিণ পুনট পাঁচগ্রাম গ্রামের বাসিন্দা।

কালাই উপজেলার নির্বাহী অফিসার মোবারক হোসেন জানান, আক্রান্ত ওই গার্মেন্টস কর্মী ১০ দিন আগে গাজীপুর থেকে কালাই এসেছিল এবং তিনি হোম কোয়ারেন্টিনে ছিলেন।

তিনি আরও জানান, তার করোনা রিপোর্ট পজিটিভ আসায় তার বাড়ির আশপাশের কয়েকটি বাড়ির সদস্যদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। এছাড়াও আক্রান্ত ওই কর্মীর বাড়ির সদস্যদেরও নমুনা আগামীকাল সংগ্রহ করে পরীক্ষা করা হবে।

কালাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশিক আহম্মেদ জেবাল বাপ্পী বলেন, নতুন আক্রান্ত ওই কর্মী একজন নারী। তিনি ও তার স্বামী দুইজনই গাজীপুরে গার্মেন্টসে কাজ করতেন। তাদের দু’জনেরই নমুনা সংগ্রহ করা হলেও তার স্বামীর রিপোর্ট এখনো আসেনি।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাবরেটরিতে পাঠানো নমুনার মধ্যে আজ কালাই উপজেলার আরও একজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তাকে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইন্সটিটিউট হেলথ টেকনোলজির আইসোলেশনে রাখা হবে।

এর আগে কালাই উপজেলার জিন্দারপুর গ্রামে প্রথম দুইজন ও পাঁচবিবি উপজেলার ছোট মানিকগ্রামে ও দুইজন করোনা রোগী শনাক্ত হয়। এ নিয়ে জেলায় মোট ৫ জন আক্রান্ত হলেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh