• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

করোনা নিয়ে ঢাকা থেকে পালিয়ে আসা দম্পতি রাজবাড়ীতে উদ্ধার

অনলাইন ডেস্ক
  ২৪ এপ্রিল ২০২০, ২২:০৬
করোনা নিয়ে ঢাকা থেকে পালিয়ে আসা দম্পতি রাজবাড়ীতে উদ্ধার
রাজবাড়ী

ঢাকা থেকে পালিয়ে আসা করোনাভাইরাসে আক্রান্ত এক দম্পতিকে রাজবাড়ী থেকে উদ্ধার করেছে রাজবাড়ী স্বাস্থ্য বিভাগ ও সদর থানা পুলিশ।

আজ শুক্রবার (২৪ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে জেলা প্রশাসকের তথ্যের ভিত্তিতে রাজবাড়ী শহরের বড়পুল মোড়ে অবস্থিত কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাশে ডা. রতন ক্লিনিকের সামনে থেকে একটি ব্যাটারিচালিত অটোবাইক থেকে তাদের উদ্ধার করে রাজবাড়ী স্বাস্থ্য বিভাগ ও রাজবাড়ী সদর থানা পুলিশ।

উদ্ধারকৃতরা কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর গ্রামের বাসিন্দা।

উদ্ধারকৃত তছিকুল মুঠোফোনে বলেন, ঢাকার কামরাঙ্গীচরে একটি ভাড়া বাসায় তারা বসবাস করতেন। গত বুধবার তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে এবং গতকাল বৃহস্পতিবার তার স্ত্রীর শরীরেও করোনাভাইরাস ধরা পড়লে তারা ঢাকা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে পালিয়ে আসে। তবে কোন হাসপাতাল থেকে তারা পালিয়ে আসে সে কথা জানাননি পালিয়ে আসা তছিকুল।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তারা ঢাকা থেকে পালিয়ে এসে কুষ্টিয়া যাচ্ছিল, এমন একটি তথ্য আসলে তারা রাজবাড়ী সদর থানা পুলিশের সহযোগিতায় আক্রান্ত দুই রোগীকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রতন ক্লিনিকের সামনে থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেলা হাসপাতালে প্রেরণ করেছে। তবে ঢাকার কোন হাসপাতাল থেকে পালিয়ে এসেছে সে কথা তিনি জানাতে অসম্মতি জানিয়েছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh