• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুরে করোনার উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ এপ্রিল ২০২০, ১৮:৫৫
করোনা মৃত্যু চাঁদপুর
ছবি সংগৃহীত

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চাঁদপুরে দুইজনের মৃত্যু হয়েছে। ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তারা মারা যান। এদের মধ্যে একজন ৭৫ বছর বয়সী বৃদ্ধা আনোয়ারা অপরজন ১৪ বছর বয়সী কিশোরী শারমিন। তাদের দুই জনের বাড়ি জেলার ফরিদগঞ্জ উপজেলায়। এদের মধ্যে বৃদ্ধা আনোয়ারার বাড়ি ফরিদগঞ্জ উপজেলার নয়ারহাট এলাকায় এবং কিশোরী শারমিনের বাড়ি ফরিদগঞ্জের পশ্চিম লাড়ুয়া এলাকার।

জ্বর, সর্দি, কাশি শ্বাসকষ্ট নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে গতকাল বুধবার দিনগত রাত সাড়ে ১২টায় শারমিন ভর্তি হয়েছিল। বৃহস্পতিবার দুপুর ১২টায় সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। অপরদিকে গেল মঙ্গলবার করোনার উপসর্গ নিয়ে ৭৫ বছর বয়সী বৃদ্ধা আনোয়ারাকে সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। বুধবার তার করোনা টেস্টের নমুনা সংগ্রহ করা হয়। এরপর বুধবার দিনগত মধ্যরাতে তিনি মারা যান।

চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল এসব তথ্য নিশ্চিত করে বলেন, বৃদ্ধা কিশোরী দুই জনেই হাসপাতালের আইসোলেশন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। যেহেতু ওই বৃদ্ধার নমুনা আগেই সংগ্রহ করা হয়েছিল তাই নতুন করে আর নমুনা সংগ্রহের প্রয়োজন নেই। আগে পাঠানো নমুনার রিপোর্ট আসলে নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা। অন্যদিকে কিশোরীর নমুনাও সংগ্রহ হয়েছে। রিপোর্ট আসলে তার করোনা আক্রান্তের বিষয়টিও জানা যাবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
আমিরাতে বন্যা : ৩ ফিলিপাইন নাগরিকের মৃত্যু
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
X
Fresh