• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মেহেরপুর মারা যাওয়া সেই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ এপ্রিল ২০২০, ১৪:৩৩
করোনা মৃত্যু যুবক
সরকারি বিধি মেনে দাফন করা হচ্ছে করোনাভাইরাসে মৃত্যুবরণকারী যুবককে

মেহেরপুর জেনারেল হাসপাতালে গতকাল বুধবার দুপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ৩৬ বছর বয়সী সেই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তার শরীরের নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ বলে নিশ্চিত করেছেন মেহেরপুর সিভিল সার্জন।

নিয়ে মেহেরপুর জেলায় করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা দুই আর মৃত্যু এক।

মৃত্যুবরণ করা ওই ব্যক্তির বাড়ি মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামে। জ্বর শ্বাসকষ্ট নিয়ে গতকাল বুধবার সকালে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। করোনা আক্রান্ত রোগী হিসেবেই প্রয়োজনীয় ব্যবস্থাপনার মধ্য দিয়েই তার মরদেহ দাফন করে প্রশাসন।

মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দীন বলেন, ওই ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠানো হয়। রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ বলে নিশ্চিত হয়েছি।

ওই ব্যক্তির সংস্পর্শে আসা পরিবারের লোকজন, চিকিৎসক, নার্সসহ অন্যান্য সবাইর তালিকা করে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে বলে জানান সিভিল সার্জন।

এর আগে গতকাল বুধবার মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামে বসবাসকারী ব্র্যাকের এক যক্ষাকর্মী প্রথম ব্যক্তি হিসেবে মেহেরপুর জেলায় করোনা আক্রান্ত শনাক্ত হন। বল্লভপুর গ্রামের প্রতিবেশী গ্রাম ভবরপাড়া গ্রামের ওই ব্যক্তির মৃত্যুর পর গোটা এলাকায় করোনা আতঙ্ক বিরাজ করছে। একই এলাকায় একজন আক্রান্ত আর একজন মৃত্যুর ঘটনায় গোটা এলাকা লকডাউনের দাবি করেছেন এলাকাবাসী।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
র‌্যাব হেফাজতে নারী আসামির মৃত্যু
দিনাজপুরের খানসামায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু
‘র‌্যাব হেফাজতে নারীর মৃত্যুর ঘটনায় তদন্ত হবে’
মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু 
X
Fresh