• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চাঁপাইনবাবগঞ্জে আরও একজনের করোনা শনাক্ত, ৪০ বাড়ি লকডাউন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ এপ্রিল ২০২০, ০৯:০৫
করোনা শনাক্ত চাঁপাইনবাবগঞ্জ
ছবি সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরপর গতকাল মঙ্গলবার রাতেই আশপাশের ৪০টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো দুজনে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।

সিভিল সার্জন জানান, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের কবিরাজপাড়া গ্রামের ৩৫ বছর বয়সী এক নির্মাণ শ্রমিক গেল ১৬ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে বাড়ি আসেন। পরেরদিন ১৭ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে গতকাল মঙ্গলবার রাতে তার পজেটিভ রিপোর্ট আসে। তাকে বাড়িতে হোম কোয়ারেন্টিনে রেখে চিকিৎসা করা হচ্ছে। ঘটনায় আশপাশের ৪০টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। পর্যন্ত ১১৪ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছিল। এরমধ্যে দুজনের পজেটিভ এবং ১১২ জনের নেগেটিভ রেজাল্ট আসে।

গতকাল মঙ্গলবার আরও ২৩টি নমুনা সংগ্রহ করা হয়েছে যা আজ বুধবার পরীক্ষার জন্য পাঠানো হবে। এরা সবাই ঢাকা, নারায়ণগঞ্জ এবং গাজীপুর থেকে এসেছে। গতকাল সোমবার চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চরমোহনপুর মহল্লার এক ব্যক্তির প্রথম করোনা শনাক্ত হয়েছে। গেল ১৫ এপ্রিল তিনি নারায়ণগঞ্জ থেকে বাড়ি ফিরেছিলেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
আ.লীগ নেতার গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা
গোমস্তাপুরে দুই ক্লিনিককে আড়াই লাখ টাকা জরিমানা
চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী
X
Fresh