• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীকে হত্যা করে ডাকাতির নাটক সাজায় স্বামী

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২০ এপ্রিল ২০২০, ০৯:১১
হত্যা স্বামী খুলনা
ছবি সংগৃহীত

মেহেরপুরের গাংনীর পূর্বমালসাদহ গ্রামের গৃহবধূ চম্পা খাতুন (২২) হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করতে সক্ষম হয়েছে পুলিশ।

পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে ডাকাতির নাটক সাজিয়ে হত্যাকাণ্ড ধামাচাপা দেয়ার অপচেষ্ট করে ঘাতক স্বামী।

গতকাল রোববার সন্ধ্যায় মেহেরপুর সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহীন রেজার খাস কামরায় হত্যাকাণ্ডের বিষয়ে স্বীকারোক্তি দিয়েছেন গ্রেপ্তার স্বামী জুয়েল রানা।

বিষয়টি নিশ্চিত করে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করে জুয়েলকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

গেল ১৪ এপ্রিল মধ্য রাতে নিজ বাড়ির পাশে চম্পা খাতুনের মরদেহ এবং অদূরে আহত অবস্থায় তার স্বামীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় পরিবারের লোকজন। ডাকাতের হামলায় হতাহতের ঘটনা বলে স্বামী জুয়েল তার পরিবার দাবি করলেও পুলিশের তদন্তে প্রকৃত ঘটনা উন্মোচিত হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ওবাইদুর রহমান ঘাতক জুয়েলের স্বীকারোক্তির বর্ণনা দিয়ে জানান, জুয়েলের মা স্ত্রীর নামে একটি এনজিও থেকে এক লাখ ৮৬ হাজার টাকা ঋণ তুলে শ্বশুরকে দেয় জুয়েল। টাকা সময়মতো শ্বশুর পরিশোধ করতে না পারায় স্ত্রীর সঙ্গে জুয়েলের বিরোধ শুরু হয়। বিরোধের জেরে ১৪ এপ্রিল মধ্য রাতে নিজ ঘরে ঘুমন্ত স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। হত্যকাণ্ড ধামাচাপা দিতে নিহত স্ত্রী নিজের মাথায় ধারালো অস্ত্র (হাঁসুয়া) দিয়ে কোপ দিয়ে ডাকাতের হামলা বলে অপপ্রচার করে।

ওসি আরও জানান, নিহতের বাবা আব্দুর রশিদ বাদী হয়ে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল আত্মগোপন করে।

মামলা তদন্তকারী কর্মকর্তা গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সাজেদুল ইসলাম একমাত্র আসামি হিসেবে শনিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় গাংনী হাসপাতালের সামনের এলাকা থেকে জুয়েলকে গ্রেপ্তার করতে সক্ষম হন। পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তির পর আদালতে একই স্বীকারোক্তি দেয় জুয়েল।

এদিকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ওড়না হাঁসুয়া উদ্ধার করেছে পুলিশ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
X
Fresh