• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রেম করে বিয়ে, ৮ মাসেই লাশ হলো তৃষ্ণা

টাঙ্গাইল সংবাদদাতা, আরটিভি অনলাইন

  ১৭ এপ্রিল ২০২০, ২০:২০
প্রেম করে বিয়ে, ৮ মাসেই লাশ হলো তৃষ্ণা
টাঙ্গাইল

ভালোবেসে পরিবারের সিদ্ধান্তের বাইরে প্রায় ৮ মাস আগে কোর্ট ম্যারেজ করেছিলেন তৃষ্ণা। ঘর বেঁধেছিল উপজেলার বানাইল ইউনিয়নের বাংগলা গ্রামের নেপাল সরকারের ছেলে প্রকাশ সরকারের সঙ্গে। কিন্তু বিয়ের মাত্র ৮ মাসের মাথায়ই স্বামীর ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলো তৃষ্ণার লাশ।

শুক্রবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার বানাইল ইউনিয়নের বাংগলা গ্রামে ঘটে এই ঘটনা।

স্থানীয় ইউপি সদস্য মজিবর রহমান জানান, তৃষ্ণা উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ী এলাকার শহিদুল মণ্ডলের পালিত মেয়ে। অষ্টম শ্রেণিতে পড়া অবস্থায় তৃষ্ণা প্রকাশ নামের ওই ছেলের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়ে এবং পরবর্তীতে গত বছর কোর্ট ম্যারেজ করে। এক পর্যায়ে উভয় পরিবার তাদের বিয়ের বিষয়টি মেনেও নেয়।

ইউপি সদস্য জানান, শুক্রবার সকালে রুটি ভাজার সময় সেগুলো পুড়ে যাচ্ছিল বলে স্বামী প্রকাশ তাকে তিরস্কার করে। এরপর তৃষ্ণা তার ঘরে গিয়ে এই আত্মহত্যার ঘটনা ঘটায় বলে তিনি জেনেছেন।

এদিকে, তৃষ্ণাকে মৃত অবস্থায় পাওয়ার পর তার পরিবারের সঙ্গে বার বার যোগাযোগ করা হলেও কাউকে ঘটনাস্থলে আনতে পারছেন না বলে জানান ঘটনাস্থলে যাওয়া মির্জাপুর থানার উপ-পরিদর্শক দীপু সরকার। তিনি বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত কারণ জানা যাবে।

এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হবে বলেও জানান তিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজের ২১ ঘণ্টা পর মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার 
হামাসের টানেল থেকে ৩ জিম্মির মরদেহ উদ্ধার
চিংড়ি ঘেরে মিলল ২ জেলের মরদেহ
হাজীগঞ্জে খাল থেকে নারীর মরদেহ উদ্ধার
X
Fresh