• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাউফলে ৪২ মেট্রিক টন চালসহ আটক দুই

পটুয়াখালী প্রতিনিবধি, আরটিভি অনলাইন

  ১৫ এপ্রিল ২০২০, ১২:০৭
বরিশাল আটক চাল বস্তা
ছবি সংগৃহীত

পটুয়াখালীর বাউফল উপজেলায় ৪২ মেট্রিক টন ( হাজার ৪০০ বস্তা) সরকারি চাল জব্দ করেছে পুলিশ। সময় চাল ব্যবসায়ী শাহাজাহান হাওলাদার (৩২) ট্রলার মালিক মো. জয়নাল চৌকিদারকে (৩৫) আটক করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে বগা বন্দরের চাল ব্যবসায়ী শাহজাহান হাওলাদারের একটি গোডাউনে তোলার সময় পুলিশ ট্রলারসহ বিপুল পরিমাণের ওই চাল জব্দ করে।

ওই সময় খাদ্য অধিদপ্তরের সিলকৃত এক হাজার ৪০০ বস্তা চাল বগা বন্দর সংলগ্ন উত্তর পাশের খালে নোঙ্গর করা একটি ট্রলার থেকে লেবাররা শাহজাহান হাওলাদারের গোডাউনে নিয়ে যাচ্ছিল। আটক শাহজাহান হাওলাদার বগা বন্দরের বিশিষ্ট চাল ব্যবসায়ী মোতাহার হাওলাদারের ছেলে।

পুলিশ স্থানীয়রা জানায়, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ বগা বন্দরে অভিযান চালায় এবং বন্দরের উত্তর পাশের গলিতে শাহজাহান হাওলাদার নামের এক চাল ব্যবসায়ীর গোডাউনে ট্রলার থেকে লেবাররা চাল নেয়ায় সময় এক হাজার ৪০০ বস্তা (৪২ টন) চাল জব্দ করা হয়। ওইসব চালের বস্তায় খাদ্য অধিদপ্তরের সিল রয়েছে। সময় চাল ব্যবসায়ী শাহজাহান হাওলাদার ট্রলার মালিক জয়নাল চৌকিদারকে আটক করা হয় এবং জিজ্ঞাসাবাদের জন্য চাল উত্তোলনের কাজে নিয়োজিত আরও ১০ জন লেবারকেও থানায় নেওয়া হয়েছে।

ব্যাপারে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ বিল্লাল হোসেন জানান, বগার এক চাল ব্যবসায়ীর গোডাউনে তোলার সময় সরকারি এক হাজার ৪০০ বস্তা (৪২ মেট্রিক টন) চাল জব্দ করা হয়েছে। ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আবাসিক হোটেল থেকে জাল নোটসহ আটক ২ 
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
পাগলা মসজিদের দানবাক্সে এবার রেকর্ড ২৭ বস্তা টাকা
সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক
X
Fresh