• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পিরোজপুরে আরও তিনজন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৫ এপ্রিল ২০২০, ০৯:১৯
করোনা পিরোজপুর সংক্রমণ
প্রতিকী ছবি

পিরোজপুর জেলায় তিনজন করোনাভাইরাস (কোভিড-১৯) রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় চারজন ব্যক্তির শরীরে করোনার সংক্রমণ পাওয়া গেল।

মঙ্গলবার রাতে পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকী বিষয়টি নিশ্চিত করে জানান, শনাক্ত হওয়া তিন ব্যক্তিই যুবক এবং তারা নারায়ণগঞ্জ থেকে পিরোজপুরে ফিরেছে।

কোভিড-১৯ শনাক্ত হওয়া রোগীদের দু’জনের বাড়ি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামে এবং অপরজনের বাড়ি ভাণ্ডারিয়া উপজেলার জামিরতলা গ্রামে।

এর আগে সোমবার জেলার মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা ইউনিয়নে পাতাকাটা গ্রামে প্রথম কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছিল।

পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকী জানান, নারায়ণগঞ্জ থেকে পিরোজপুরে ফেরা পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামের ২৪ বছর ও ৩৩ বছরের দুই যুবক এবং ভাণ্ডারিয়া উপজেলার জামিরতলা গ্রামের ৩০ বছরের যুবকের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করার জন্য গেল সোমাবার বরিশালে পাঠানো হলে আজ তাদের রিপোর্ট পজেটিভ পাওয়া যায়।

সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকী আরও জানান, আক্রান্ত ব্যক্তিরা বর্তমানে সবাই তাদের নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে আছে। তবে তাদের শারীরিক অসুস্থতা দেখা দিলে হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হবে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
বাথরুমে মিলল ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ 
পিরোজপুরে ঝড়ের তাণ্ডব : ২ দিন পরও স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ
X
Fresh