• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাভার ‘লকডাউন’

সাভার প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৩ এপ্রিল ২০২০, ১৬:০৯
সাভার ‘লকডাউন’
সাভার

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সাভার উপজেলাকে লকডাউন করে দেয়া হয়েছে। একই সঙ্গে সাভারের সঙ্গে রাজধানীসহ পাশের জেলা ও উপজেলার মধ্যে সড়ক যোগাযোগও বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে।

আমিনবাজার বর্ডার, কাউন্দিয়া সীমান্ত, ভাকুর্তার মোগরাকান্দা, বটতলা, হযরতপুর ব্রিজ ও কাশিমপুর সীমান্ত লকডাউন করার জন্য সব ইউপি চেয়ারম্যান, সদস্য ও স্বেচ্ছাসেবকদের নির্দেশ দিয়েছেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজুর রহমান জুমন।

ইউএনও বলেন, করোনার বিস্তার ঠেকাতে সাভার উপজেলাকে লকডাউন করে দেয়া হয়েছে। এখন থেকে এখানকার কোনও নাগরিক সাভারের বাইরে যেতে পারবে না। আবার পাশের জেলা ও উপজেলা থেকেও কেউ সাভারে ঢুকতে পারবে না। শুধু পণ্যবাহী গাড়ি ও জরুরি সেবার অন্যান্য পরিবহন চলতে পারবে।

ইউএনও পারভেজুর রহমান জুমন তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘সোমবার পর্যন্ত সাভার থেকে করোনা রোগী সন্দেহে ৩১ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। আল্লাহর রহমতে ও সাভারবাসীর দোয়ার সবই নেগেটিভ এসেছে। সাভারকে করোনামুক্ত রাখতে আমিনবাজার বর্ডার, কাউন্দিয়া সীমান্ত, ভাকুর্তার মোগরাকান্দা, বটতলা, হযরতপুর ব্রিজ, কাশিমপুর সীমান্ত লকডাউন করার জন্য সকল ইউপি চেয়ারম্যান, সদস্য ও সেচ্ছাসেবক ভাইদের আদেশ ও অনুরোধ করা হলো।’