• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে করোনায় ২জনের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৩ এপ্রিল ২০২০, ১৫:২৭
গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে করোনায় ২জনের মৃত্যু
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় একজন নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার (১৩ এপ্রিল) সকালে শহরের দেওভোগ এলাকার এলাকার মনির হোসেন (৬৫) ও রাতে সদর উপজেলার ফতুল্লা থানার পূর্ব ইসদাইর এলাকার রহিমা বেগম (৫০) মারা যান।

দুইজনই রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রোববার পর্যন্ত জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত রোগীর সংখ্যা ১০৭ জন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগ থেকে জানা যায়, গতকাল রোববার (১২ এপ্রিল) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মনির হোসেন (৬৫) নামের একজন ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মনির হোসেন শহরের দেওভোগ এলাকার বাসিন্দা। তিনি গত ৯ এপ্রিল অসুস্থ হলে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানকার ডাক্তাররা তাকে পরে কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠান। সেখানে নমুনা সংগ্রহের পর তার রিপোর্ট পজিটিভ আসে।

এদিকে, গতরাতে মারা যান পূর্ব ইসদাইর এলাকার রহিমা বেগম (৫০)। তিনি একই এলাকার সুলতান মিয়ার স্ত্রী। রহিমার বড় ছেলে রিপন জানান, শনিবার তার মায়ের প্রেশার ও ডায়াবেটিক সমস্যা বেড়ে যায়। পরে রোববার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় রহিমা বেগমকে। সেখান থেকে করোনা উপসর্গ থাকায় ভর্তি করা হয় কুয়েত মৈত্রী হাসপাতালে। সেখানে রাতে মারা যান তিনি। পরে নমুনা সংগ্রহের পর করোনা পজিটিভ রিপোর্ট আসে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, পরিবারের সদস্যদের দূরত্ব বজায় রেখে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh