• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শামীম ওসমানের উদ্যোগে নারায়ণগঞ্জে করোনার নমুনা সংগ্রহে ৪ প্রতিষ্ঠান

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ এপ্রিল ২০২০, ২১:৩৪
শামীম ওসমানের উদ্যোগে নারায়ণগঞ্জে করোনার নমুনা সংগ্রহে ৪ প্রতিষ্ঠান
শামীম ওসমান। ফাইল ছবি

করোনাভাইরাসের নমুনা সংগ্রহে নারায়ণগঞ্জের চারটি ডায়াগনস্টিক সেন্টারকে প্রস্তুত করা হয়েছে। একই সঙ্গে কয়েকটি অ্যাম্বুলেন্সও প্রস্তুত রাখা হয়েছে।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ শামীম ওসমানের ব্যক্তিগত উদ্যোগে করোনার নমুনা সংগ্রহে এসব ব্যবস্থা করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে সাংসদ শামীম ওসমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নারায়ণগঞ্জের মানুষের দ্রুত সেবা দিতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

শামীম ওসমান জানান, স্থানীয় এক পত্রিকার সম্পাদক গত ৩ দিন ধরে নিজের করোনা পরীক্ষার জন্য সংশ্লিষ্টদের প্রতি নমুনা সংগ্রহের আবেদন করছেন। তারপরও এখনো তার নমুনা সংগ্রহ করা হয়নি। এ অবস্থায় সাধারণ মানুষদের দ্রুত সেবা দিতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

জানা যায়, এই জেলায় দেশের সবচেয়ে বড় চারটি ডায়াগনস্টিক সেন্টারের শাখা রয়েছে। সেগুলো হলো ল্যাবএইড, মডার্ন, মেডিনোভা ও পপুলার। এই চারটি ডায়াগনস্টিক সেন্টারকে করোনার নমুনা সংগ্রহ করার জন্য প্রস্তুত করা হয়েছে।

নারায়ণগঞ্জ ক্লিনিক মালিক সমিতির সভাপতি ও বিএমএ’র সাবেক সভাপতি ডা. শাহনেওয়াজ চৌধুরী জানিয়েছেন, শামীম ওসমানের অনুরোধে আমরা করোনার নমুনা সংগ্রহ করতে রাজি হয়েছি।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
দেশের হাসপাতালগুলো প্রস্তুত রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর
বোরো মৌসুমের ধান-চাল সংগ্রহের মূল্য নির্ধারণ
‘খালেদা জিয়ার মুক্তির জন্য আমি আলোচনায় বসতে প্রস্তুত’
X
Fresh