• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আমতলী উপজেলা লকডাউন

বরগুনা প্রতিনিধি,  আরটিভি অনলাইন

  ১০ এপ্রিল ২০২০, ২১:৩০
আমতলী উপজেলা লকডাউন
বরগুনা

বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম দেলওয়ার হোসেন (৭৪) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় আমতলী উপজেলায় লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসন।

বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ উপজেলাকে লকডাউন ঘোষণা করে বিজ্ঞপ্তি দিয়েছেন। আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন লকডাউনের সপক্ষে মাইকিং করেছেন।

আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম দেলওয়ার হোসেন গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নিজ বাড়িতে মারা যান। এর আগে গত বুধবার জিএম দেলওয়ার হোসেন পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য যান। সেখানে কর্মরত চিকিৎসকরা তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা মহাখালীর আইইডিসিআরে পাঠান। তার মৃত্যুর পরে শুক্রবার দুপুরে তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহিন খান নিশ্চিত করেছেন, করোনাভাইরাসে জিএম দেলওয়ারের মৃত্যু হয়েছে।

জিএম দেলওয়ার হচ্ছেন বরগুনার প্রথম ব্যক্তি, যিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

এদিকে তার নমুনা সংগ্রহকারী পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুল মতিনসহ তিনজনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। নমুনা সংগ্রহকারী রোগীর করোনাভাইরাস ধরা পরায় শুক্রবার বিকেলে হাসপাতালের তত্ত্বাবধায়কসহ ওই তিনজনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়। কোয়ারেন্টিনে পাঠানো অপর দুইজন হচ্ছেন, পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার মো. মশিউর রহমান ও মেডিকেল টেকনিশিয়ান আব্দুর রশিদ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh