• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হাতিয়ায় করোনার উপসর্গ নিয়ে তাবলীগের ৫ সদস্য আইসোলেশনে

হাতিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ এপ্রিল ২০২০, ২০:০৫
হাতিয়ায় করোনার উপসর্গ নিয়ে তাবলীগের ৫ সদস্য আইসোলেশনে
নোয়াখালী

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় তাবলীগের পাঁচ সদস্যকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার বিকেলে জ্বর-সর্দি-কাশি বেড়ে গেলে তাদের চরজব্বার স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়।

জানা যায়, গত বুধবার তাবলীগের ওই ৫ সদস্য হাতিয়া যাওয়ার উদ্দেশ্যে চেয়ারম্যানঘাট এলাকায় আসেন। তাদের মধ্যে করোনার উপসর্গ রয়েছে- এমনটি বুঝতে পেরে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তাদের প্রথমে মাইন উদ্দিন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হোম কোয়ারেন্টিনে রাখেন। সেখানে তাদের অবস্থার অবনতি হলে আজ বিকেলে চরজব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, ওই ব্যক্তিরা তাবলীগ জামায়াতে বের হয়ে দেশের বিভিন্ন অঞ্চল ঘুরে সর্বশেষ দেশের সবচেয়ে ঝুঁকিপূর্ণ জেলা নারায়ণগঞ্জ থেকে হাতিয়া যাচ্ছিল। তাদের সবার বাড়ি হাতিয়ায়।

মাইন উদ্দিন বাজারের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ওয়ালি উল্যাহ জানান, স্থানীয়দের থেকে খবর পেয়ে তাদের পুলিশ ক্যাম্পের পাশে একটি প্রাথমিক বিদ্যালয়ে প্রথমে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। পরে শুক্রবার তারা অসুস্থ হয়ে পড়লে পার্শ্ববর্তী চরজব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, তাদের নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম পাঠানোর হবে। পরে প্রতিবেদন পেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh