• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

দোকান খোলা রাখায় ৯৯ হাজার টাকা জরিমানা    

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ এপ্রিল ২০২০, ১৯:০৫
দোকান খোলা রাখায় ৯৯ হাজার টাকা জরিমানা    
পিরোজপুর

পিরোজপুরের কাউখালীতে প্রশাসনের আদেশ অমান্য করে দোকান খোলা রেখে জনসমাগম করার অভিযোগে চার ব্যবসায়ীকে ৯৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১০ এপ্রিল) সকালে কাউখালীর শহরের দক্ষিণ বাজার ও চিরাপাড়া বাজারে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা এ জরিমানা করেন।

অভিযানে দক্ষিণ বাজারের ব্যবসায়ী এসএম হান্নানকে ৭০ হাজার, সরল কুন্ডুকে ২৫ হাজার, চিরাপাড়ার শাওন তালুকদাকে ২ হাজার ও রফিককে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

মোছা. খালেদা খাতুন রেখা জানান, করোনা সংক্রমণ রোধে কাউখালীতে ওষুধের দোকান ছাড়া অন্য সব ব্যবস্যা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। কিন্তু কিছু সংখ্যক ব্যবসায়ী শুক্রবার সকালে সরকারি আদেশ অমান্য করে দোকান খোলা রেখে জনসমাগম করায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে এসব ব্যবসায়ীকে বিভিন্ন ধারায় জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, সাধারণ মানুষের নিত্য প্রয়োজনীয় পণ্য ক্রয়ের জন্য করোনাভাইরাস সংক্রমণের প্রথম থেকেই ভ্রাম্যমাণ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য, মাছ, কাঁচাবাজার, ফল ও পানের বাজার চালু করা হয়েছে। সাধারণ মানুষের প্রয়োজন অনুযায়ী ব্যবসায়ীদেরকে ফোন দিলে ক্রেতাদের বাড়ির সামনে ভ্রাম্যমাণ বাজার চলে যায়। সেখান থেকে ক্রেতা চাহিদামত নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ক্রয় করেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh