• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিয়ে করতে গিয়ে হয়েছিলেন অপদস্থ, এবার চাকরি থেকেই বরখাস্ত

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ এপ্রিল ২০২০, ০৯:৪৩
চাকরি বরখাস্ত বিয়ে
ছবি সংগৃহীত

করোনাভাইরাস সংক্রমণ ব্যাপকতার মধ্যে লকডাউন পরিস্থিতিতে বিয়ে করা নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পরিবার পরিকল্পনা পরিদর্শক শাহীন কবিরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গতকাল তাকে বরখাস্ত করে ঢাকা বিভাগীয় পরিবার পরিকল্পনা কার্যালয় থেকে আদেশ জারি করা হয়।

আদেশে বলা হয়েছে, নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আমিনপুর ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক শাহীন কবির দেশব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাব চলাকালীন গেল সাত এপ্রিল একই উপজেলার সনমান্দি ইউনিয়নে গিয়ে বিবাহের উদ্দেশ্যে জনসমাগম করেছেন।

এতে আরও বলা হয়, কার্যক্রম বর্তমান আইন সরকারি চাকরিবিধি পরিপন্থী বিধায় তাকেসরকারি কর্মচারী (শৃঙ্খলা আপিল) বিধিমালা, ২০১৮এর বিধি ১২ মোতাবেক চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

তবে তিনি প্রচলিত বিধি মোতাবেক চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্তের সময় খোরপোষ ভাতা প্রাপ্য হবেন বলেও আদেশে উল্লেখ করা হয়েছে।

গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সনমান্দি গ্রামের জামাল উদ্দিনের মেয়ে নাদিয়া আক্তারকে বিয়ে করেন শাহীন কবির। তার বরযাত্রায় অংশ নেন ৭০ জন।

বিয়েবাড়িতে ধুমধাম করে খাওয়া-দাওয়া সেরে কাজি ডেকে বিয়ে পড়ানো হয়। পরে স্থানীয় লোকজন খবর পেয়ে করোনাভাইরাসের সময় বিয়ের আয়োজন করায় বরপক্ষকে অপদস্থ করেন। একপর্যায়ে শাহীন কবির তার সঙ্গে অতিথি হয়ে আসা বরযাত্রীরা কনে নাদিয়া আক্তারকে রেখে দ্রুত এলাকা ছাড়েন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ, মানতে হবে যেসব সতর্কতা
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার, মানতে হবে যেসব সতর্কতা
কোকা-কোলায় চাকরির সুযোগ, কর্মস্থল ঢাকা 
X
Fresh