• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

নারায়ণগঞ্জে ত্রাণের দাবিতে জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ এপ্রিল ২০২০, ২০:৩৩
জেলা প্রশাসক  নারায়ণগঞ্জ ত্রাণ
ছবি সংগৃহীত

নারায়ণগঞ্জের ত্রাণের দাবিতে জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে অর্ধশতাধিক মানুষ।

বিক্ষোভকারীরা সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী ফতুল্লার সস্তাপুর এলাকার।

পরে তারা আবার সদর উপজেলা অফিস ঘেরাও করে বিক্ষোভ করে।

বৃহস্পতিবার সকাল থেকে ডিসি অফিস দুপুরে সদর উপজেলা অফিসের সামনে ঘটনা ঘটে। সময় মানববন্ধনকারীরা অভিযোগ করেন তারা ত্রাণ থেকে বঞ্চিত হচ্ছেন। এখন পর্যন্ত কোনও খাদ্যসামগ্রীই পাননি। সরকারি তালিকায় নাম লিখালেও এবং তাদের কাছ থেকে ভোটার আইডি কার্ডের ফটোকপি নিয়েও তাদেরকে ত্রাণ দেয়া হয়নি। এছাড়া সরকারি বিভিন্ন নাম্বারে খাবার না পেলে বা খাবার না থাকলে তাদেরকে কল দিতে বলা হলেও এসব নাম্বারে ফোন করেও খাদ্য সামগ্রী পাননি তারা। তাই কোনও উপায় না পেয়ে ডিসি অফিসে মানববন্ধন উপজেলা অফিস ঘেরাও করতে এসেছেন তারা।

তারা অভিযোগ করেন, সরকারি ছুটি ঘোষণার পর থেকে কাজে যেতে না পারায় তাদের ঘরে খাবার নেই। উপোষ থাকতে হচ্ছে। যে কারণে বাধ্য হয়ে সরকারি খাদ্যসামগ্রী পাবার আশায় রাস্তায় নেমেছেন তারা। সরকারি ত্রাণ আত্মসাৎকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন দিনমজুর খেটে খাওয়া এসব মানুষ। এর আগে প্রথমে ডিসি অফিসের সামনে মানববন্ধন করতে গেলে তাদেরকে জানানো হয়, ডিসি অফিস থেকে ত্রাণ দেয়া হচ্ছে না। যেহেতু যারা এসেছেন তারা সদর উপজেলার তাদেরকে সেখানে যোগাযোগ করতে বলা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক জানান, যারা এসেছিল তাদেরকে বলা হয়েছে তালিকা দিতে আমরা তাদেরকে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেব। তবে সবাইকে ঘরে থাকতে হবে, ঘর থেকে এভাবে বাইরে বের হলে কাউকে সাহায্য করা হবে না।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের আত্মহত্যার অভিযোগ
বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা 
আইভীর বিরুদ্ধে মামলার হুমকি হেফাজত নেতার 
রাবির নতুন জনসংযোগ প্রশাসক প্রণব কুমার পাণ্ডে
X
Fresh