• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পটুয়াখালীতে করোনায় প্রাণ গেলো ১ গার্মেন্টস কর্মীর

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী

  ০৯ এপ্রিল ২০২০, ১৯:০১
পটুয়াখালীতে করোনায় প্রাণ গেলো ১ গার্মেন্টস কর্মীর
পটুয়াখালী

পটুয়াখালীতে করোনাভাইরাস আক্রান্ত হয়ে দেলোয়ার হোসেন (৩০) নামে এক গার্মেন্টস কর্মী মারা গেছেন। এ ঘটনায় উপজেলা প্রশাসন তার বাড়িসহ আশপাশের এলাকা লকডাউন ঘোষণা করেছে।

আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে দুমকি উপজেলা পরিষদ সংলগ্ন পশ্চিম পাশের একটি বাড়িতে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

মৃত দেলোয়ার হোসেন দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আবদুস সোবাহানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দেলোয়ার হোসেন নারায়ণগঞ্জের একটি গার্মেন্টসে কাজ করতেন। তিনি সেখান থেকে ২/৩ দিন আগে পালিয়ে দুমকির গ্রামের বাড়িতে আসেন। এরপর থেকে জ্বর, গলা ব্যথা, হাঁচি-কাশি দেখা দেয়। তিনি ডায়াবেটিসের রোগী ছিলেন।

বিষয়টি এলাকাবাসী উপজেলা প্রশাসনকে অবহিত করে। খবর পেয়ে উপজেলা প্রশাসন তাকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয় এবং আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মারা যান তিনি।

এ ব্যাপারে দুমকি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-ইমরান জানান, ওই গার্মেন্টস কর্মী দেলোয়ার হোসেনের মৃত্যুর পর শ্রীরামপুর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডটি পুরো লকডাউন করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, পটুয়াখালী জেলায় এই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক যুবক মারা গেলেন এবং তিনি গার্মেন্টস কর্মী ছিলেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
গণপিটুনিতে ২ জনের মৃত্যু
X
Fresh