• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

করোনার উপসর্গ নিয়ে তাবলিগফেরত বৃদ্ধের মৃত্যু, গ্রাম লকডাউন

পিরাজপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ এপ্রিল ২০২০, ১৫:০৪
মৃত্যু পিরোজপুর করোনা
ফাইল ছবি

পিরোজপুরের নাজিরপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তাবলিগফেরত এক বৃদ্ধের (৭০) মৃত্যু হয়েছে।

ঘটনায় পুরো গ্রামটি লকডাউন করে দিয়েছেন প্রশাসন। গতকাল বুধবার ভোরে ওই বৃদ্ধের মৃত্যু হয়। তার বাড়ি উপজেলার শাখারিকাঠী ইউনিয়নের মাদুলিহারা গ্রামে।

স্থানীয় পরিবার সূত্র জানান, ওই বৃদ্ধ গেল চার মাস ধরে দেশের বিভিন্ন স্থানে তাবলিগে ছিলেন। গেল প্রায় ১০ দিন আগে তিনি বাড়িতে আসেন। - দিন ধরে তিনি জ্বর, গলাব্যথা কাশিতে আক্রান্ত হন। বুধবার ভোরে তিনি মারা যান।

বিষয়ে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ফজলে বারি জানান, পরিবারের লোকজন বিষয়টি এড়িয়ে যেতে চাচ্ছেন। তাই তার নমুনা সংগ্রহের জন্য সেখানে লোক পাঠানো হয়েছে। তার নমুনা পরীক্ষার পরে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আক্তারুজ্জামান গাউস জানান, ওই বৃদ্ধ গেল প্রায় ১০ দিন আগে তাবলিগ থেকে এলাকায় আসার পর তাকে তার বাড়িতে কোয়ারেন্টিনে থাকতে বলা হলেও তিনি তা থাকেননি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মাদ ওবায়দুর রহমান জানান, ওই বৃদ্ধ মারা যাওয়ার খবর শুনেছি। তার কন্যাও অসুস্থ রয়েছেন। বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে জানানো হয়েছে। তিনি পুরো গ্রামটি লকডাউন করার জন্য বলেছেন এবং তার কন্যাকে চিকিৎসায় পাঠানোর জন্য প্রক্রিয়া চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খোঁজাখুঁজির সময় ভাই-বোনকে পুকুরে ভাসতে দেখেন পরিবার
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
X
Fresh