• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সখীপুরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ এপ্রিল ২০২০, ১৩:৫২
সখীপুরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে স্কুল শিক্ষকের মৃত্যু
টাঙ্গাইল

টাঙ্গাইলের সখীপুরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার (৮ এপ্রিল) রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের দিঘীরচালা গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান।
ওই শিক্ষক শামসুল হক বড়হামিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই শিক্ষকের আগে থেকেই শ্বাসকষ্ট ছিল। দুই-তিনদিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। মৃত্যুর আগে তার শ্বাসকষ্ট বেড়ে গিয়েছিল। খবর পেয়ে বুধবার রাতেই ওই ইউনিয়নের চেয়ারম্যান ও থানা পুলিশ ওই বাড়িতে যান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুত জানান, ওই স্কুল শিক্ষক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি-না, তা নিশ্চিত হতে আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে নমুনা সংগ্রহ করে ঢাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা কেন্দ্র (আইইসিডিআর) পাঠানো হয়েছে। এ নিয়ে পুরো ইউনিয়নে আতঙ্ক বিরাজ করছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান জানান, ওই শিক্ষক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি-না নিশ্চিত হতে স্থানীয়ভাবে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় আইইসিডিআরে পাঠানো হয়েছে। এছাড়াও ওই বাড়ির সব লোকজনকে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য বলা হয়েছে।

ইউএনও আসমাউল হুসনা লিজা বলেন, ওই শিক্ষকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ফলাফল না আসা পর্যন্ত নিশ্চিত করে কিছুই বলা যাবে না।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh