• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

করোনা রোগী শনাক্তের পর ১১ বাড়ি লকডাউন

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ এপ্রিল ২০২০, ১২:৫০
করোনা লকডাউন পাহাড়তলী
প্রতিকী ছবি

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার শাপলা আবাসিক সাগরিকা এলাকায় করোনা আক্রান্ত দুজনকে শনাক্ত করার পর ১১ টি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

চট্টগ্রাম জেলার সিভিল সার্জন সেখ ফজলে রাব্বী বিষয়টি জানিয়েছেন। আর জেনারেল হাসপাতাল বিআইটিআইডিতে ১১ জন আইসোলোশনে আসেন। আর হোম কোয়ারেন্টিনে আছে ৯৮ জন। রোগী শনাক্ত হওয়ার পর পুলিশের পক্ষ থেকে মাইকিং করে এলাকাবাসীকে সচেতন করা হচ্ছে ঘর থেকে বের না হওয়ার জন্য।

চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হাসান শাহরিয়ার কবির জানান, গতকাল বুধবার ৬০ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে তিনজন পজিটিভ। নিয়ে চট্টগ্রামে পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হলো। বাকিদের নমুনায় সংক্রমণের প্রমাণ পাওয়া যায়নি।

চট্টগ্রামের ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সংগ্রহ করা নমুনা পরীক্ষায় তিনজনের সংক্রমণের বিষয়টি শনাক্ত হয়েছে।

আক্রান্ত তিনজনের বয়স ৪০ থেকে ৫০ বছর। আক্রান্ত তিনজনের একজন নারী। তার বাসা চট্টগ্রাম নগরীর হালিশহরে। বাকি দুই জনের মধ্যে একজনের বাসা নগরীর সাগরিকা এলাকায়। তিনি একটি গার্মেন্টসে চাকরি করতেন বলে জানা গেছে। আরেকজনের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
আরও ১৫ জনের করোনা শনাক্ত
X
Fresh