• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

‘আমি করোনায় আক্রান্ত, দোয়া ও ক্ষমা চাই’

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৮ এপ্রিল ২০২০, ১২:০৭
করোনা শাহীনুর মংলা
এনজিও কর্মী শাহিনুর আক্তার

‘আমি করোনায় আক্রান্ত, দোয়া ও ক্ষমা চাই’ বলে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মোংলা পৌর শহরের দুই নম্বর ওয়ার্ডের মোর্শেদ সড়কসংলগ্ন খানজাহান আলী রোডের বাসিন্দা আব্দুল হাকিম হাওলাদারের ভাড়াটিয়া শাহিনুর আক্তার (৪০)।

তিনি এক ছেলে নিয়ে ওই বাড়িতে ভাড়া থাকেন। গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে তিনি ফেসবুকে এ স্ট্যাটাস দেন। এর আগে মঙ্গলবার বিকেলে স্থানীয় প্রশাসন শাহিনুরের বাড়িতে লাল নিশান টানিয়ে তার হোম কোয়ারেন্টিন নিশ্চিত করেন। ৬-৭ দিন ধরে শাহিনুরের সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্ট রয়েছে। শাহিনুর তার নিজ ফেসবুকে আরও লিখেছেন করোনাভাইরাসের ৯০ ভাগ উপসর্গ তার ভেতরে রয়েছে বলে তিনি দাবি করেন।

শাহিনুর দীর্ঘদিন ধরে এনজিওকর্মী হিসেবে কাজ করতেন। এদিকে এ ঘটনায় এলাকাজুড়ে জনসাধারণের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। শাহিনুরের বাড়িওয়ালা আব্দুল হাকিম হাওলাদার বলেন, শাহিনুরের স্বামী নেই। ছেলে নিয়ে তার বাড়িতে প্রায় সাড়ে তিন বছর ধরে বসবাস করছেন। ভাড়াটিয়া শাহিনুর গেল কয়েক দিন ধরে অসুস্থ বলে তিনি শুনেছেন। অসুস্থ হওয়ার আগে শাহিনুর খুলনায় ছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়ার পর মোংলায় আসেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. রাহাত মান্নান বলেন, শাহিনুরের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জীবিতোষ বিশ্বাসকে লিখিতভাবে নির্দেশনা দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জীবিতোষ বিশ্বাস আরটিভি অনলাইনকে বলেন, শাহিনুর কয়েকদিন ধরে সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছেন। সোমবার তার অসুস্থতার খবর শুনেছি। এরপর মঙ্গলবার তাকে ওষুধ দেয়া হয়েছে। বুধবার তার শরীরের নমুনা সংগ্রহ করা হবে বলে জানান তিনি।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বগুড়ায় হিট স্ট্রোকে নারীর মৃত্যু
কেএনএফের আরও ৩ নারী সহযোগী গ্রেপ্তার
কুড়িগ্রামে পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত ১০
নারীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক
X
Fresh