• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুকে জানালেই খাবার পৌঁছে দিবো: আ জ ম নাছির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ এপ্রিল ২০২০, ২১:০৪
ফেসবুকে জানালেই খাবার পৌঁছে দিবো: আ জ ম নাছির
আ জ ম নাছির উদ্দিন

উচ্চবিত্ত পরিবারগুলো নিজেদের সঞ্চয় থেকে চলছেন, নিন্মবিত্তরা চলছেন সাহায্য নিয়ে কিন্তু দোটানায় পড়েছেন মধ্যবিত্তরা। চাইলেও হাত পাততে পারছেন না আবার সঞ্চয়ও এতটা নাই যে হাত খুলে খরচ করবেন এই সময়ে।

যে জন্য দারুণ পদক্ষেপ নিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

গতকাল মঙ্গলবার রাতে অ্যা জ ম নাছির তার ভেরিফায়েড ফেসবুক পেজে জানান, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৪১টি ওয়ার্ডে যে সকল মধ্যবিত্ত পরিবার আর্থিক টানাপোড়েনের কারণে চাল-ডাল কিনতে কষ্ট হয়ে যাচ্ছে তারা আমার এই পেজে এসএমএস'র মাধ্যমে জানাতে পারেন। আপনার পরিচয় গোপন থাকবে। অবশ্যই মোবাইল নম্বর,পূর্ণ ঠিকানা দিতে হবে যাতে যাচাই বাছাই করে সঠিক কিনা জানতে পারি। এখানে কোন সংঘ কিংবা গোষ্ঠীকে তালিকাভুক্ত করা হবে না। শুধু একটি পরিবার একটি এসএমএস ভিত্তিতে তালিকা প্রস্তুত করা হবে।

আ জ ম নাছির উদ্দিনের তার পেজের ঠিকানা উল্লেখ করে বলেন, (https://www.facebook.com/gsajmnasiruddin) মেসেজ করলে গোপনে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।

এছাড়াও আ জ ম নাছির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দশরত্ন শেখ হাসিনা ভয়াবহ করোনার বিস্তার রোধে ইতোমধ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। যার মধ্যে অন্যতম কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারেরও পাশে দাঁড়ানো। প্রধানমন্ত্রী ঘোষিত এই কর্মসূচীর জন্য আমরা মধ্যবিত্ত পরিবারের তালিকা তৈরির সিদ্ধান্ত নিয়েছি যাতে গোপনে ও সুন্দরভাবে তাদের সহযোগিতা করা যায়।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh