• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নির্দেশনা অমান্য করায় হাতিয়ায় ২৬ জনকে হোমকোয়ারেন্টিনে দিলো নৌবাহিনী

হাতিয়া প্রতিনিধি

  ০৭ এপ্রিল ২০২০, ২০:৪০
 নির্দেশনা অমান্য, হাতিয়া, হোম কোয়ারেন্টিন, নৌবাহিনী
 গাড়িতে নির্দেশনা অমান্য ক্রা যাত্রীরা।

সরকারি নির্দেশনা অমান্য করে যাত্রী পারাপার করায় হাতিয়ায় একটি ট্রলার আটক করেছে নৌ-বাহিনী। এসময় ট্রলারে থাকা ২৬যাত্রীকে আটক করে অভিভাবকের জিম্মায় হোম কোয়ারেন্টিনে থাকা নিশ্চিত করে ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ট্রলার মালিককে ৫হাজার টাকা জরিমানা করে।

মঙ্গলবার (৭ এপ্রিল) সন্ধ্যায় ঘটনাটি ঘটে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার নলচিরা ঘাটে।

জানা যায়, দেশের বিভিন্ন জেলা থেকে হাতিয়ার উদ্দেশে আসা ২৬ জন যাত্রী গোপনে একটি ট্রলারে নলচিরা ঘাটে আসে। সংবাদ পেয়ে হাতিয়া নৌবাহিনীর সদস্যরা ট্রলার টিকে ঘাটে পৌঁছানোর আগেই আটক করে ফেলেন। এদের মধ্যে তাবলীগ জমাতের এক সদস্যও ছিলেন। পরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম গিয়ে ট্রলার মালিককে ৫হাজার টাকা জরিমানা করেন।

এসময় ট্রলারে থাকা ২৬ যাত্রীকে হাতিয়া পুলিশ থানায় নিয়ে আসে প্রশাসন। পরে মেডিকেল পরীক্ষা করে সকলের শরীরে তাপমাত্রা নিয়ন্ত্রিত হওয়ায় অভিবাভকের জিম্মায় বাড়িতে হোম কোয়ারেন্টিন নিশ্চিত করার নির্দেশ দিয়ে ছেড়ে দেয়।

এ ব্যাপারে হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মো: মনজু জানান, এদের মধ্যে তাবলীগে থাকা একজনকে আমারা গুরুত্ব দিয়ে মনিটরিং করেছি। সে চুয়াডাঙ্গা থেকে এসেছে। হাতিয়াতে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টিনের ব্যবস্থা না থাকায় তাকে ও হোম কোয়ারেন্টিনে থাকতে বলেছি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বাধীনতা দিবসে নৌবাহিনীর জাহাজ সর্বসাধারণের জন্য উন্মুক্ত
এমভি আবদুল্লাহর ওপর সতর্ক নজর রাখছে ভারতীয় নৌবাহিনী
ডেমরার আগুন নিয়ন্ত্রণে যোগ দিয়েছে নৌবাহিনী
জিম্মি জাহাজ উদ্ধারে প্রস্তুতি নিচ্ছে আন্তর্জাতিক নৌবাহিনী
X
Fresh