• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নাসিরনগরে করোনা সন্দেহে পাঁচ ব্যক্তির নমুনা সংগ্রহ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ এপ্রিল ২০২০, ১৬:১২
নমুনা করোনা মেডিকেল
প্রতিকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে পাচঁজনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়। তারা উপজেলা সদর, ভলাকুট চাতলপাড় ইউনিয়নের বাসিন্দা। মেডিকেল টিম তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত তাদেরকে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য বলা হয়েছে। জানা যায়, করোনা আক্রান্ত সন্দেহ করা একজন প্রায় এক মাস আগে ভারত থেকে বাড়ি ফেরেন। আরেকজন ভৈরব ইটখলায় কাজ করেন। তাই তিনিসহ তার স্ত্রী এক সন্তানের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া আরেক জন ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী বলেন পাঁচজনের নমুনা সংগ্রহ করা হয়েছে তবে পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত নিশ্চিত বলা যাবে না।

তবে বিষয়ে জেলার সিভিল সার্জন মো. একরামউল্লাহ বলেন বিষয়টি শুনেছি। খোঁজ-খবর নেয়া হচ্ছে।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারত থেকে ছয় বাংলাদেশি দেশে ফিরেছে। মঙ্গলবার দুপুরে ভারতীয় ইমিগ্রেশন দিয়ে বাংলাদেশে আসার পর ছয়জনকে স্থানীয় উপজেলা প্রশাসন গ্রহণ করে বিজয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পর্যায়ক্রমে দু-একদিনের মধ্যে দেড়শ নাগরিক আসবে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা জানিয়েছেন স্বাস্থ্য কমপ্লেক্স অন্তত ১৫০ জনকে কোয়ারেন্টিনে রাখার জন্য প্রস্তুত রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
খতনার সময় শিশুর পুুরুষাঙ্গ কেটে ফেলল হাজাম, ঢামেকে ভর্তি
বরিশাল মেডিকেলে প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
রাজধানীতে মদপানে স্কুলশিক্ষার্থীর মৃত্যু
X
Fresh