• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চট্টগ্রামে ফ্রি সবজি বাজার ছাত্রলীগের

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ এপ্রিল ২০২০, ১১:৪৮
সবজি ফ্রি ছাত্রলীগ
চট্টগ্রামে ভ্যানে করে ফ্রিতে সবজি দিচ্ছে ছাত্রলীগের কর্মীরা

করোনাভাইরাসের প্রকোপ বাড়ছে বাংলাদেশে। ফলে ঘরবন্দি হয়ে থাকতে হচ্ছে মানুষকে। এতে কাজ হারিয়ে বিপাকে পড়েছেন নিম্নআয়ের মানুষ ফলে বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ। তেমনি ব্যতিক্রম এক উদ্যোগ নিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা আরশাদুল আলম বাচ্চু।

দেখা যায় , চট্টগ্রাম শহরের অলি-গলিতে ঘুরছে সবজিভর্তি পাঁচটি ভ্যান। প্রতিটি ভ্যানের পেছনে লিখাফ্রি সবজি বাজার এবার বিভিন্ন এলাকায় ভ্যান গাড়ি করে বিলি করা হচ্ছে সবজি। প্রত্যেক অসচ্ছল পরিবারকে বিনামূল্যে বিতরণ করছেন এসব সবজি।

বিষয়ে আরশাদুল ইসলাম বাচ্চু তার ফেসবুকে লিখেন, গেল এপ্রিল থেকে শুরু হলোফ্রি সবজি বাজার।প্রতিদিন ৫০০ কেজি সবজি নিয়ে চট্টগ্রামের অলি-গলিতে ঘুরে বেড়াবে ফ্রি সবজি বাজার

তিনি আরও লিখেন যেকেউ যে কোন এক ধরনের এক কেজি সবজি নিতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে

'ফ্রি সবজি বাজার' নামে চালু করা কার্যক্রমে ভ্যানগাড়িতে রাখা হয়েছে মিষ্টি কুমড়া, টমেটো, লাউ, বাঁধা কপি ঢেঁড়স। অসচ্ছল যাদের কেনার সামর্থ্য নেই এমন প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি সরবরাহ করছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

উদ্যোগে জড়িত ছাত্রলীগের সাবেক নেতা তোসাদ্দেক নূর চৌধুরী তপু আরটিভি অনলাইনকে বলেন, ইতোমধ্য আমরা দুইটি ওয়ার্ডে ফ্রি সবজি দিয়েছি। আজ দেয়া হবে অক্সিজেন, চান্দগাঁও এলাকায়। মূলত আরশাদুল আলম বাচ্চু ভাইয়ের এই উদ্যোগ। প্রতিদিন নতুন নতুন এলাকায় যাবে ভ্যান

মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য মো. মিজানুর রহমান আরটিভি অনলাইনকে বলেন , ভ্যানগাড়িতে রাখা হয়েছে মিষ্টি কুমড়া, টমেটো, লাউ, বাঁধা কপি ঢেঁড়স। অসচ্ছল যাদের কেনার সামর্থ্য নেই এমন প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি সরবরাহ করছি। প্রতিদিন ৫০০ কেজি করে ফ্রি সবজি দেয়া হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত
ঈদ উপলক্ষে দুদিনের টোল ফ্রি ঘোষণা মালয়েশিয়ার
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
৮ বছর পর কমিটি পেল বাঙলা কলেজ ছাত্রলীগ
X
Fresh