• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় গভীর রাতে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিলো ছাত্রলীগ

নওগাঁ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৫ এপ্রিল ২০২০, ২১:২২
নওগাঁয় গভীর রাতে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিলো ছাত্রলীগ

দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধ ও জনসচেতনতা বাড়াতে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে নওগাঁ জেলা ছাত্রলীগ। সংগঠনের সভাপতি সাব্বির রহমান রেজভী ও সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল এর আহ্বানে সাড়া দিয়ে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা অসহায়, দুস্থ ও গরিব মানুষের পাশে দাঁড়িয়েছেন।

শনিবার (৪ এপ্রিল) গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে ছাত্রলীগ।

এসময় নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন , দেশের সকল দুর্যোগকালীন সময়ে ছাত্রলীগ তার ভূমিকা রেখেছে। করোনাভাইরাসের সংক্রমণ রোধ ও মানুষের মধ্যে সচেতনতা তৈরিতে ছাত্রলীগ আবারো মাঠে নেমেছে। এরই অংশ হিসেবে নওগাঁ জেলা ছাত্রলীগ অসহায় মানুষের মাঝে সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল জানান, করোনাভাইরাসের সংক্রমণ থেকে গরিব, শ্রমজীবী ও দরিদ্র মানুষদের রক্ষায় জেলা ছাত্রলীগ এর উদ্যোগে নিজেরাই হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে কিছুদিন পূর্বে বিতরণ করা হয়েছে। আজ আমরা জনসমাগম এড়াতে গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই ছাত্রলীগ এভাবেই গণমানুষের পাশে দাঁড়াবে। দেশের মানুষকে সচেতন করতে তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে সাধ্য অনুযায়ী আরও পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার উদ্যোগ গ্রহণ করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রতীক সরকার, সাংগঠনিক সম্পাদক আবু জার মেরাজুল চৌধুরী স্পন্দন, তানজিদ আরেফিন,উপ-দপ্তর বিশ্বজিত সাহা, নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক মাহাবুব কাদের ফাহিম উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম রাজা, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক যোবায়ের আনসারী ,সহ সম্পাদক মো. মুশফিক শাহেদ,উপ আইন বিষয়ক সম্পাদক মুনেম শাহরিয়ার অয়োন প্রমুখ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
X
Fresh