• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মানিকগঞ্জে যুবলীগের উদ্যোগে দুস্থ ব্যক্তিদের মাঝে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ০৫ এপ্রিল ২০২০, ১৩:০৯
মানিকগঞ্জে যুবলীগের উদ্যোগে দুস্থ ব্যক্তিদের মাঝে ত্রাণ বিতরণ

মানিকগঞ্জে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করেছে যুবলীগ মানিকগঞ্জ পৌরসভার, সদর ও সাটুরিয়া শাখা।

রোববার (৫ এপ্রিল) সকালে মানিকগঞ্জ শহরের দুধ বাজার এলাকায় ৩ শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু, আটা, লবণ, চিনি, চিড়া ও সাবান তুলে দেন মানিকগঞ্জ পৌরসভার সাবেক মেয়র রমজান আলী, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন ও জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবু বকর সিদ্দীক খান তুষার।

এসময় আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান, সাটুরিয়া উপজেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম, মানিকগঞ্জ পৌর যুবলীগ নেতা আতিকুর রহমান জিয়াসহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দ। আবু বকর সিদ্দিক খান তুষার বলেন, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের পুত্র, মানিকগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি রাহাত মালেক শুভ্রর অর্থায়নে এই ত্রাণ দেয়া হচ্ছে। এই সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এদিকে, সরকারি দেবেন্দ্র কলেজের উদ্যোগে দুই শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. নুরুল আমিন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গিরীন্দ্র কুমার রায়, প্রভাষক জাফর ইকবালসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত থেকে দুস্থদের হাতে চাল, ডার, তেল, আলু, পেঁয়াজ, লবণ, সাবান তুলে দেন। শিক্ষকদের ব্যক্তিগত তহবিল থেকে এই সহায়তা করা হয়েছে বলে জানান তারা।

এছাড়া, সাটুরিয়া উপজেলার হাজিপুর দরবার শরিফের উদ্যোগে ২য় দিনের মতো চাল, ডাল, পেঁয়াজ, তেল ও সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো ও দরবার শরিফের খাদেম মো. মোশারফ হোসেন দুস্থ ব্যক্তিদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh