• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দুস্থ মুক্তিযোদ্ধাদের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিলো 'আমরা মুক্তিযোদ্ধার সন্তান'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ এপ্রিল ২০২০, ১১:১৬
করোনা ভাইরাস
অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে 'আমরা মুক্তিযোদ্ধার সন্তান' সংগঠন

বৈশ্বিক দুর্যোগ করোনা পরিস্থিতিতে দুস্থ ও অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে 'আমরা মুক্তিযোদ্ধার সন্তান' সংগঠন।

সংগঠনের পক্ষ থেকে সারাদেশে অপেক্ষাকৃত অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের তালিকা করে সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দের মাধম্যে "উপহার" হিসেবে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

আজ আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট মহানগর ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা সিলেট সদর উপজেলার শাহপরান, খাদিমপাড়া, টুলটিকর, মিরাপাড়া, বালুচর পয়েন্ট, আরামবাগ, সোনার বাংলা, বালুচর, জোনাকী, আলুরতল এলাকায় এসব মুক্তিযোদ্ধা পরিবারের কাছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মোঃ. সাজ্জাদ হোসেন, প্রেসিডিয়াম সদস্য শহীদ সন্তান ড. কাজী সাইফুদ্দিন, শহীদ এমপি নূরুল হকের কন্যা জোবায়দা হক অজন্তা, সহসভাপতি ওমর ফারুক সাগর ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আল-আমিন মৃদুল, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ভিডিও কনফারেন্সে স্থানীয় নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং এসব উপহার সামগ্রী পৌঁছে দেয়ার ব্যাপারে দিক নির্দেশনা দেন।

নেতৃবৃন্দ সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে ও সতর্কতার সাথে এসব উপহার সামগ্রী বীর মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি পৌঁছে দেয়ার আহ্বান জানান। এসময় মুক্তিযোদ্ধা পরিবারের সামাজিক আত্মসম্মানও যাতে অক্ষুন্ন থাকে, এদিকেও বিশেষ নজর রাখতে হবে।

উপহার সামগ্রীর প্রতিটি প্যাকেটে চাল, ডাল, আলু, পিঁয়াজ, তেল, লবন, আটা, সাবান ও ডিটারজেন্ট সরবরাহ করা হয়।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের প্যাকেট সরবরাহ কার্যক্রম সমন্বয় করেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত পরিচালক (অর্থ ও হিসাব) ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান - এর সদস্য মোছাব্বির মোহাম্মদ মুছা, সিলেট মহানগর শাখার সভাপতি মোঃ আতাউর রহমান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সভাপতি ডাঃ আবুল বাশার জুয়েল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার সাধারণ সম্পাদক জবরুল হাসান, মহানগর আমুসের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনার নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ বাড়ছে, মাস্ক ব্যবহারের পরামর্শ
X
Fresh