• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলে স্ট্যাম্পে লিখে বাল্যবিয়ে, চার জনকে জেল-জরিমানা

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৪ এপ্রিল ২০২০, ২১:০৭
টাঙ্গাইলে স্ট্যাম্পে লিখে বাল্যবিয়ে, চার জনকে জেল-জরিমানা
টাঙ্গাইল

টাঙ্গাইলের সখীপুরে স্ট্যাম্পে লিখে বাল্যবিয়ে দেয়ার অপরাধে চার জনকে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ শনিবার (৪ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা এ সাজা দেন।

জানা যায়, উপজেলার কালিয়া ঘোনারচালা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে নাসির উদ্দিনের সঙ্গে একই গ্রামের জামাল তালুকদারের দশম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ৩০০ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে লিখে (নিবন্ধন) বিয়ে দেয়া হয়। বর নাসির উদ্দিন ও কনে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

পরে স্ট্যাম্প লেখক ও ঘোনারচালা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক রুবেল মণ্ডলকে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়। একই সঙ্গে বিয়ে পড়ানোর অপরাধে আবুল কালাম ও বর-কনের মাকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়। পরে বর ও কনেকে গাজীপুর কিশোর-কিশোরী উন্নয়ন কেন্দ্র পাঠানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা জানান, বাল্যবিবাহ দেয়ার অপরাধে স্ট্যাম্প লেখক রুবেল মণ্ডলকে ৬ মাসের জেল দেয়া হয় এবং বিয়ে পড়ানোর অপরাধে আবুল কালাম ও বর-কনের মাকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরু রেখে পালাল চোর, গাড়িতে আগুন দিলো জনতা
বাসাবাড়ি-অফিসে এডিস মশার লার্ভা পেলেই জেল-জরিমানা
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা, ২ লাখ টাকা ছিনতাই
স্বামীর মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে প্রাণ গেল স্ত্রীর
X
Fresh