logo
  • ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭

বাসাইলে ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

আটক বৃদ্ধ ধর্ষণ
প্রতিকী ছবি

টাঙ্গাইলের বাসাইলে নয় বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার  অভিযোগ উঠেছে স্থানীয়

সোহরাব মিয়া (৬০) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে।

ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে গেল রাতে সোহরাবকে একমাত্র আসামি করে

বাসাইল থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকালে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। তিনি উপজেলার হাবলা ইউনিয়নের টেংগুরিয়াপাড়া পশ্চিমপাড়া গ্রামের  বাসিন্দা

মামলার বিবরণ স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হাবলা ইউনিয়নের পাটখাগুড়ি গ্রামের বাসিন্দা এক সিএনজিচালিত অটোরিকশা চালকের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়ে গেল বুধবার বিকেলে পাশের বাড়ির এক বান্ধবীর সঙ্গে বাগানে খেলা করছিল। সময় সোহরাব ওই শিশুকে টাকা দেয়ার লোভ দেখিয়ে পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সে দৌড়ে পালিয়ে যায়। ঘটনাটি স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার জন্য চেষ্টা চালায় একটি মহল। পরে এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে শুক্রবার রাতে বাসাইল থানায় সোহরাবকে আসামি করে নারী শিশু নির্যাতন দমন  আইনে মামলা দায়ের করেন।

ওই শিশুটির পরিবার জানায়, অভিযুক্ত সোহরাবের বিরুদ্ধে এর আগেও আরও দুই শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ রয়েছে। ঘটনায় গ্রামের মাতাব্বররা বিচার-সালিশও করেছে। কিন্তু সোহরাব স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় পাড় পেয়ে গেছে।

বাসাইল থানার এসআই মাহমুদুল হাসান বলেন, মামলার পর অভিযুক্ত সোহরাবকে গ্রেপ্তার করা হয়। পরে আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

জেবি

RTVPLUS