• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ইউপি সদস্য ও কলেজছাত্র খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৪ এপ্রিল ২০২০, ১৫:১২
খুন মাদক জমি
হাসপাতালে সংঘর্ষে আহত এক ব্যক্তি

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২০ জন। কসবায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে তানভীর (২২) নামে এক কলেজছাত্র নিহত হন। অন্যদিকে নাসিরনগর উপজেলার গোয়ালনগরে মাদক ব্যবসায়ীদের মারধরে মারা গেছেন সাবেক এক ইউপি সদস্য।

কসবা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে জমির মাটি কাটা নিয়ে ফারুক ও শরীয়ত উল্লাহর লোকজনের মধ্যে বিরোধ হয়। এই ঘটনায় থানায় অভিযোগ দেয়াকে কেন্দ্র করে শনিবার সকালে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে তানভীর নিহত হন। তানভীর সাবেক ইউপি সদস্য সলিমুল্লাহর ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ও ছাত্রলীগের একজন কর্মী বলে জানা গেছে। ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এবিএম মুসা জানান, ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এ ঘটনায় আহত হন আরও ২০জন। তাদের মধ্যে পাঁচজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হলে একজনের অবস্থা গুরুতর হওয়ায় ঢাকায় পাঠানো হয়।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ওদিকে নাসিরনগরে সাবেক ইউপি সদস্য মোস্তফা কামালের (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গোয়ালনগর ইউনিয়নের কদমতলী গ্রামের পশ্চিমপাড়ায় রাস্তার পাশে তার মরদেহ পাওয়া যায়। শুক্রবার দিনগত রাত দুইটায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে। শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

মোস্তফা কামাল এলাকার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে তৎপর ছিলেন। পরিবারের সদস্যরা জানান, গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে কামাল বাড়ি থেকে বের হয়ে গ্রামের পশ্চিমহাটিতে যান।

বাড়ি ফেরার পথে আগে থেকে উৎ পেতে থাকা মাদকব্যবসায়ী রুবেল, তার চাচাতো ভাই জুলহাস মিয়া,তারেক মিয়া, ফহর মিয়া,ফরিদ মিয়া,সবদর মিয়াসহ আরও কয়েকজন মাদকব্যবসায়ী তাকে আটক করে মারধর করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
জমি দখলের চেষ্টা চেয়ারম্যানের, বাবা-ছেলে জেলহাজতে
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৬
X
Fresh